scorecardresearch

বড় খবর

গোমাংস খেয়ে বিপাকে রোহিত এন্ড কোং, ক্ষোভ উগরে দিলেন ভারতীয় ফ্যানরা

ভারতীয় ক্রিকেটাররা যদি কোভিড বিধি পুরোপুরি লঙ্ঘন করেছেন, এমনটা যদি প্রমাণিত হয়, তাহলে তার ফলাফল মারাত্মক হতে পারে।

গোমাংস খেয়ে বিপাকে রোহিত এন্ড কোং, ক্ষোভ উগরে দিলেন ভারতীয় ফ্যানরা

বছরের শুরুতেই ভারতীয় ক্রিকেট বিতর্ক নিয়ে যাত্রা করেছিল। বর্ষবরণের রাতে রোহিতরা সিডনির এক রেস্তোরাঁয় গিয়ে ডিনার সারার পরেই অত্যুৎসাহী এক ক্রিকেট ভক্ত সেই ভিডিও শেয়ার করে দেন। তারপরেই বায়ো বাবল বিধি টিম ইন্ডিয়া ভঙ্গ করেছে কিনা, তা নিয়ে প্রশ্ন ওঠে যায়।

এই বিষয়ে রোহিত শর্মা, নভদীপ সাইনি, ঋষভ পন্থ এবং শুভমান গিলদের ভূমিকা কী ছিল তা খতিয়ে দেখছে দুই দেশের ক্রিকেট বোর্ড। যদিও ইন্ডিয়ান টিম ম্যানেজমেন্ট পুরোপুরি পাশে দাঁড়িয়েছে ক্রিকেটারদের।

আরো পড়ুন: অস্ট্রেলিয়ায় কোভিড বিধিভঙ্গ! রোহিত-পন্থদের আইসোলেশনে পাঠানো হল

তবে এই ঘটনার বাইরেও নয়া বিতর্কের সঙ্গী হয়ে গেলেন রোহিতরা। রেস্তোরাঁয় গিয়ে গোমাংস কীভাবে ভক্ষণ করলেন তারকা ক্রিকেটাররা তা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে দেশের ক্রিকেট জনতা।

রোহিতদের রেস্তোরাঁয় খাবার বিষয়টি নজরে আসে এক ক্রিকেট ফ্যানের। তিনি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেন। সেই সমর্থকের দাবি, তিনি ক্রিকেটারদের বিল মিটিয়েছেন।

ঘটনাটি ঘটে চ্যাডস্টোন শপিং সেন্টারের সিক্রেট কিচেন চাইনিজ রেস্তোরাঁয়। নভলদীপ সিং নামের সেই ফ্যানের দাবি ক্রিকেটারদের ১১০ ডলার বিল মেটানোর পাশাপাশি তিনি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন, ফটো তুলেছেন। এমনকি পন্থ তাঁকে আলিঙ্গনও করেছেন।

শুধু বিল মেটানো নয়। ভারতীয় ক্রিকেটারদের রেস্তোরাঁর বিলও তিনি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন। সেখানেই দেখা গিয়েছে, পর্ক, প্রনের সঙ্গে ফ্রায়েড বিফও খেয়েছেন ক্রিকেটাররা। এতেই ক্ষোভ বাড়ে সমর্থকদের।

সোশ্যাল মিডিয়ায় তারপরেই ব্যারাকিংয়ের শিকার হন রোহিত শর্মা এন্ড কোং।

ঘটনা যাইহোক, টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে সরাসরি রোহিতদের এই আউটিংকে ডিফেন্ড করে এই বিষয়ে পিটিআইকে জানানো হয়েছে, “রেস্তোরাঁর বাইরে রোহিতরা অপেক্ষা করছিলেন। হালকা বৃষ্টির জন্য রেস্তোরাঁর ভিতরে যায় ওঁরা। দলের প্রত্যেকেই বায়ো সিকিউর প্রোটোকল বিষয়ে ওয়াকিবহাল। ওঁরা ইচ্ছামত ট্রেনিং করতে পারে নিয়ম মেনে। সেটাই ওঁরা করছে। এটা আসলে এক শ্রেণির অস্ট্রেলীয় মিডিয়া খারাপ উদ্দেশে প্রচার করছে। যদি এভাবে ক্রিকেট অস্ট্রেলিয়া চায় ভারতীয় ক্রিকেটারদের মনোবল নষ্ট করে দেবে, তাহলে একদমই ভুল করছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs australia rohit sharma and co in hot soup after consuming beef at sydney restaurant