বড় খবর

বল ছুঁড়ে রোহিতকে মারলেন পৃথ্বী শ! তবু শান্ত হিটম্যান, দেখুন ভিডিও

পৃথ্বী শ-এর ছোড়া বল সরাসরি আঘাত লাগল রোহিত শর্মার। তা সত্ত্বেও শান্ত রইলেন হিটম্যান। চোট আঘাতের সমস্যা বেড়েই চলেছে ভারতীয় শিবিরে।

চোট আঘাতে বেনজির অবস্থা টিম ইন্ডিয়ার। একের পর এক ক্রিকেটার বাইরে। দ্বিতীয় সারির দল নামানোও মুশকিল হয়ে পড়েছে টিম ইন্ডিয়ার। এর মধ্যেই ব্রিসবেন টেস্টের প্রথম দিনেই চোটের কবলে পড়েছেন নভদীপ সাইনি। তাঁকে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়েছে।

তবে শুধু সাইনিই নন, বড়সড় চোট পেতে পারতেন স্বয়ং রোহিত শর্মাও। পৃথ্বী শ-এর থ্রো সরাসরি আছড়ে পড়ল তাঁর গায়ে। যা নিয়েই মাঠেই আশঙ্কায় শিউরে উঠেছিল টিম ইন্ডিয়া।

অভিষেককারী ওয়াশিংটন সুন্দরের ওভারে এমন বিপজ্জনক কান্ড ঘটল। ওয়েড দ্রুত রান নিতে চেয়েছিলেন। সেই সময়েই পৃথ্বী শ-এর থ্রো লাগে রোহিতের গায়ে।

সুন্দরের ওভারেই ওয়েড হালকা করে বল অফে পুশ করে রান নিতে দৌড়ে যান। এবং নিশ্চিন্তেই রান পূরণ করে ফেলেন। রোহিত শর্মা দাঁড়িয়েছিলেন নন স্ট্রাইকিং এন্ডের সামনে। সহজ রানে আউটের কোনো সুযোগ না থাকায় রোহিত শর্মা সরে যাননি। তবে পৃথ্বী শ সেই বল পিক করেই সজোরে ছুড়ে দেন নন স্ট্রাইকিং এন্ডের দিকে। এবং সরাসরি সেই বল আঘাত করে রোহিতকে।

তরুণ ক্রিকেটারের উদ্দেশে অবশ্য মেজাজ হারাননি রোহিত। বড়সড় চোটও লাগেনি। তবে ধারাভাষ্যকাররা এই কান্ড কারখানা দেখে হেসে মাটিতে লুটিয়ে পড়েন।

গাব্বায় প্রথম সারির অধিকাংশ ক্রিকেটার খেলতে পারছে না। বদলে কার্যত বি টিম নামানো হয়েছে। পুরো বোলিং আক্রমণের মিলিত অভিজ্ঞতা মাত্র ৪ টেস্ট। এমন অবস্থায় কোনোভাবেই আর চোটের কবলে পড়তে চাইছে না কোনো ক্রিকেটার। এর পরে চোট হলে পরিবর্ত ফিল্ডার নামানোও মুশকিল হয়ে পড়বে।

আরো পড়ুন: গাব্বায় নটরাজন ম্যাজিক! দুরন্ত রেকর্ডের মালিক তামিল সুপারস্টার

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia rohit sharma hit by prithvi shaw throw during gabba test video

Next Story
অভিষেকেই জোড়া উইকেট নটরাজনের, সেঞ্চুরি লাবুশানের! ‘বি’ টিম নিয়েই চ্যালেঞ্জ ইন্ডিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com