বড় খবর

বল হাতে ভেলকি জাদেজার, স্মিথ এখনো ক্রিজে

শুরুতেই ডেভিড ওয়ার্নারকে হারালেও অজিরা পুকভস্কি এবং লাবুশানের হাফসেঞ্চুরিতে ভর করে নিজেদের সামলে নিয়েছিল। সেইসঙ্গে কর্তৃত্ব নিয়েই ব্যাটিং করছিলেন স্মিথও।

বল হাতে ভেলকি দেখালেন রবীন্দ্র জাদেজা। সিডনি টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনে পরপর লাবুশানে এবং ম্যাথু ওয়েডকে ফিরিয়ে ভারতকে ম্যাচে ফিরিয়ে আনলেন তারকা অলরাউন্ডার। লাঞ্চের বিরতি পর্যন্ত অস্ট্রেলিয়া আপাতত ২৪৯/৫।

স্মিথ (৭৬) ফিফটি করে ক্রিজে থাকলেও আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন মার্নাস লাবুশানে (৯১), ম্যাথু ওয়েড (১৩) এবং ক্যামেরন গ্রিন (১৩)।

গতকাল দিনের শেষে অস্ট্রেলিয়া ১৬৬/২ ছিল। ক্রিজে কর্তৃত্ব নিয়ে ব্যাটিং করছিলেন স্মিথ এবং লাবুশানে। স্মিথ-লাবুশানে ১০০ রানের পার্টনারশিপ গড়ার পর সেই জুটিতে ভাঙন ধরান জাদেজা। সেঞ্চুরির ঠিক আগে জাদেজার বলে ঠকে গিয়ে রাহানের হাতে ক্যাচ তুলে বিদায় নেন তিনি। কিছুক্ষণ পরে ওয়েডকেও ফেরান জাদেজা। লাঞ্চের আগে শেষ ওভারে গ্রিনকে লেগ বিফোর করেন বুমরা।

বাকি দুই সেশন এখন ভারতের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ হতে চলেছে। কত দ্রুত অজি ইনিংসের লেজ মুড়িয়ে দিয়ে ব্যাটিং করতে নামবেন রাহানেরা, সেটাই দেখার। এই টেস্ট জেতার জন্য ভারতীয় ব্যাটসম্যানদের যে নিজেদের সেরাটা মেলে ধরতে হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরো পড়ুন: উমেশ-শামিদের ‘মিস’ করছে ইন্ডিয়া, জোড়া হাফসেঞ্চুরিতে ভাল জায়গায় অজিরা

ভারতীয় প্রথম একাদশ:
রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, নভদীপ সাইনি, মহম্মদ সিরাজ এবং জসপ্রীত বুমরা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia team india sydney test morning session day 2 updates

Next Story
দুর্ঘটনায় জখম হয়ে কোমায় মোটর রাইডার সন্তোষ, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com