scorecardresearch

বড় খবর

বৃষ্টিতে মাঠেই নামতে পারলেন না বিরাটরা

বৃষ্টি যেন পিছুই ছাড়ছে না অস্ট্রেলিয়ার। এবার প্র্যাকটিস ম্যাচেও খেল দেখালেন বরুণ দেব! চার ম্যাচের টেস্ট সিরিজের আগে একটাই প্রস্তুতিই ম্যাচ ভারতের।

ind-vs-aus-xi-759
বৃষ্টিতে মাঠেই নামতে পারলেন না বিরাটরা (ছবি টুইটার)

বৃষ্টি যেন পিছুই ছাড়ছে না অস্ট্রেলিয়ার। এবার প্র্যাকটিস ম্যাচেও খেল দেখালেন বরুণ দেব! চার ম্যাচের টেস্ট সিরিজের আগে ভারতের একটাই প্রস্তুতিই ম্যাচ ভারতের। বুধবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে চারদিনের ওয়ার্ম-আপ ম্যাচের প্রথম দিনটা বৃষ্টির জন্য ভেস্তে গেল। ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে বিরাটদের মাঠে নামার কথা ছিল। কিন্তু খারাপ আবহাওয়ার জন্য একটা বলও গড়াল না। বিসিসিআই জানিয়েছে যে, আগামিকাল নির্দিষ্ট সময়ের আধ ঘণ্টা আগে ম্যাচ শুরু হবে।

এদিন সকালে উত্তর সাউথ ওয়েলসে তীরে ঝড় আছড়ে পড়ে। রাস্তা ও রেলওয়ে স্টেশন জলের তলায় চলে যায়। ঝড়ের দাপটে বিমান পরিষেবাও ব্যহত হয়। শতাধিক ঘরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এই অবস্থায় কোনও ভাবেই ম্য়াচ শুরু করা সম্ভব হয়নি। অজি টিমে একজনই আন্তর্জাতিক তারকা ছিলেন। খেলার কথা ছিল ডার্সি শর্টের। বৃষ্টির জন্য় মাঠে নামতে না পেরে জিমেই সতীর্থদের সঙ্গে ওয়ার্ক-আউট করলেন বিরাট কোহলি। ইশান্ত শর্মা, মুরলী বিজয় ও দলের ট্রেনার শঙ্কর বসুর সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি। 

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় মাটিতে শচীনের আরও একটি রেকর্ড ভাঙতে পারেন কোহলি

চার ম্যাচের টেস্ট সিরিজের শুভারম্ভ হচ্ছে আগামী ৬ ডিসেম্বর থেকে। প্রথম ম্যাচ অ্যাডিলেড ওভালে। এরপর দ্বিতীয় টেস্ট পার্থে (১৪-১৮ ডিসেম্বর), তৃতীয় টেস্ট মেলবোর্নে (২৬-৩০ ডিসেম্বর) ও সিরিজের শেষ ম্যাচ এই সিডনিতেই (৩-৭ জানুয়ারি)

ভারতীয় দল:  লোকেশ রাহুল, পৃথ্বী শ, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, উমেশ যাদব, মহম্মদ শামি, রোহিত শর্মা, মুরলী বিজয়, হনুমা বিহারী, পার্থিব প্যাটেল, ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার ও যসপ্রীত বুমরা।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ: ডার্সি শর্ট, ম্য়াক্স ব্রায়ান্ট, স্যাম হোয়াইটম্য়ান, জ্যাক কার্ডার, হ্যারি নিয়েলসন, পরম উপল, জোনাথন মার্লো, জ্যাকসন কোলম্য়ান, হ্যারি কনওয়ে, ড্য়ানিয়েল ফলিন্স, ডেভিড গ্রান্ট ও অ্যারন হার্ডি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs australia xi practice match day 1 play called off due to rain