পাঁচটি হাফ-সেঞ্চুরিতে দ্বিতীয় দিনে ভারতের স্কোর ৩৫৮

সিডনিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে চারদিনের প্র্যাকটিস ম্যাচ খেলছে ভারত। বুধবার বৃষ্টির জন্য প্রথম দিনের খেলা ভেস্তে যায়। কিন্তু দ্বিতীয় দিনে দুরন্ত ছন্দে ব্যাট করল রবি শাস্ত্রীর শিষ্য়রা।

By: Updated: November 29, 2018, 01:05:57 PM

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বিরাট কোহলি অ্যান্ড কোং। অ্যাসিড টেস্ট দেওয়ার আগে নিজেদের পরখ করে নেওয়ার একটাই সুযোগ। সিডনিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে চারদিনের প্র্যাকটিস ম্যাচ খেলছে ভারত। বুধবার বৃষ্টির জন্য প্রথম দিনের খেলা ভেস্তে যায়। কিন্তু দ্বিতীয় দিনে দুরন্ত ছন্দে ব্যাট করল রবি শাস্ত্রীর শিষ্য়রা। ভারতের পাঁচজন ব্যাটসম্যানের হাফ-সেঞ্চুরিতে ভারত তুলল ৩৫৮ রান। জবাবে অস্ট্রেলিয়া দিনের শেষে ২৪ রান তুলল।

এদিন ওপেন করতে নেমেছিলেন লোকেশ রাহুল ও পৃথ্বী শ। রাহুল মাত্র তিন রানেই ফিরে যান। কিন্তু মুম্বইয়ের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী নিজের জাত চেনালেন। ৬৯ বলে ৬৬ রানের ইনিংস খেললেন তিনি। মারলেন এগারোটি চার। হাফ-সেঞ্চুরি করলেন চেতেশ্বর পূজারা (৮৯ বলে ৫৪),  ক্যাপ্টেন বিরাট কোহলি (৮৭ বলে ৬৪), অজিঙ্ক রাহানে (৫৬) ও হনুমা বিহারী (৫৩)। রোহিত শর্মা ফিরলেন ৪০ রানে। প্র্যাকটিস ম্যাচে ১১ জন ক্রিকেটারই ব্যাট করার সুযোগ পান। ভারতীয় বোলারদের মধ্যে রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি ও উমেশ যাদব তিনজনেই ব্যর্থ হলেন। একটি রানও করতে পারেননি তাঁরা। ঋষভ পন্থ অপরাজিত ছিলেন ১১ রানে।

আরও পড়ুন: বৃষ্টিতে মাঠেই নামতে পারলেন না বিরাটরা

অজি বোলারদের মধ্যে অ্যারন হার্ডি একাই নিলেন চার উইকেট। কোহলি, রোহিত, অশ্বিন ও শামিকে ফেরালেন তিনি। অন্যদিকে জ্যাকসন কোলম্যান, লুক রবিন্স, ড্যানিয়েল ফলিন্স ও ডার্সি শর্ট একটি করে উইকেট পান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs cricket australia xi highlights five fifties as india score 358 on day 2

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X