বড় খবর

বাবা হওয়ার মুহূর্তে কী করছিলেন, জানালেন কোহলি! শুনে গর্বিত শার্দুল-ওয়াশিংটন

কিছুদিন আগেই শেষ হওয়া ইন্দো-অজি সিরিজের অন্যতম সেরা ম্যাচ ছিল ব্রিসবেন টেস্ট। প্রথম ইনিংসে বেশ বেকায়দায় পড়ে গিয়েছিল ভারত।

সন্তান জন্মের সময়েও কোহলি মানসিকভাবে ছিলেন টিম ইন্ডিয়ার সঙ্গে। এমনই কাহিনী শোনালেন এবার মহাতারকা। বিরুষ্কার যখন প্রথম সন্তান জন্মগ্রহণ করে, তখন বিরাটের চোখ ছিল ব্রিসবেনে ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টে।

কোহলি সেই ঘটনার স্মৃতিচারণ করলেন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে নামার আগে। সাংবাদিক সম্মেলনে বলে দেন, “আমার কাছে বাবা হওয়া জীবনের সবথেকে বড় মুহূর্ত। এই অনুভূতি অনুভব না করলে বোঝা যায় না। তবে দলের সঙ্গে সবসময়েই আমার যোগাযোগ ছিল। যখন দলের জন্য নিজের সর্বস্বটুকু উজাড় করে দিয়েছি গত ছয় বছর ধরে প্রতি মুহূর্তে। টেস্ট ক্রিকেটকে তুলে ধরতে, জাতীয় দলকে টেস্টের সেরা করতে এবং গোটা দল যেভাবে সম্মিলিতভাবে অবদান রেখেছে।”

আরো পড়ুন: অবিচারের শিকার কুলদীপ! গনগনে বিতর্কের আগুনে ঘি ঢালল কাইফদের টুইট

এর পরেই কোহলির সংযোজন, “সন্তান জন্মের সময় আমি ম্যাচে বুঁদ হয়ে ছিলাম। শেষ টেস্টে যখন শার্দুল-সুন্দরের পার্টনারশিপ দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিল, সেই সময় আমি ফোনে ম্যাচ দেখছিলাম। তারপরেই চিকিৎসক এসে আমাকে সন্তানের কথা বলেন।”

কিছুদিন আগেই শেষ হওয়া ইন্দো-অজি সিরিজের অন্যতম সেরা ম্যাচ ছিল ব্রিসবেন টেস্ট। প্রথম ইনিংসে বেশ বেকায়দায় পরে গিয়েছিল ভারত। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস থেকে অনেকটাই পিছিয়ে ছিল টিম ইন্ডিয়া। সেই সময়েই ঐতিহাসিক ১২৩ রানের পার্টনারশিপ গড়েন শার্দুল ঠাকুর এবং ওয়াশিংটন সুন্দর। দুজনে করে যান যথাক্রমে ৬২ এবং ৬৭।

অস্ট্রেলিয়ার প্ৰথম ইনিংসের থেকে মাত্র ৩৩ রানে পিছিয়ে শেষ করে। তারপর দ্বিতীয় ইনিংসে চেতেশ্বর পূজারা, শুভমান গিল এবং পন্থের হিরোগিরিতে ভর করে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয় ভারত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 1st test virat kohli watching shardul thakur washington sundar partnership while becoming father

Next Story
অবিচারের শিকার কুলদীপ! গনগনে বিতর্কের আগুনে ঘি ঢালল কাইফদের টুইট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com