বড় খবর

ব্যাট ফসকে অদ্ভুত রান আউট পূজারা! ভিডিওয় অবাক ক্রিকেটমহল

পূজারা এমনভাবেই আউট হতেই সোশ্যাল মিডিয়ায় সেই আউটের ভিডিও ভাইরাল। ভারত এদিন একসময় ১০৬/৬ হয়ে যায়। সেখান থেকে দলকে টানলেন রবিচন্দ্রন অশ্বিন এবং বিরাট কোহলি।

অদ্ভুতভাবে রান আউটের শিকার চেতেশ্বর পূজারা। ব্যাট হাত থেকে ফসকে গিয়ে রান আউটের শিকার হতে হল তারকা ক্রিকেটারকে। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে এমনই ঘটনার সাক্ষী থাকল ক্রিকেট জগৎ। যা নিয়ে আলোচনা তুঙ্গে।

সোমবার সকালের সেশনে পরপর উইকেট হারাতে থাকে ভারত। গতকাল দিনের শেষে ভারত ৫৪/১ ছিল। সেই স্কোরের সঙ্গে মাত্র ১ রান যোগ করার ফাঁকেই ভারত হারায় পূজারা (৭) এবং রোহিত শর্মার (২৬) উইকেট। এরপর আউট হয়ে যান পন্থ (৮), রাহানে (১০), অক্ষর প্যাটেলও (৭)।

আরো পড়ুন: নিলামের আগে বিধ্বংসী ফর্মে অর্জুন! এক ওভারে পাঁচ ছক্কা হাঁকালেন শচীন-পুত্র

দ্রুত এই উইকেট হারানোর মধ্যেই নজর কেড়ে নেয় পূজারার আউট হওয়ার ধরণ। ভারতীয় ইনিংসের ১৯তম ওভারে পূজারা রান আউট হন। পূজারা এগিয়ে এসে শর্ট লেগ দিয়ে বল প্লেস করতে চেয়েছিলেন। শর্ট লেগে ফিল্ডিং করছিলেন অলি পোপ। তিনি বল ধরে দ্রুত উইকেটকিপার বেন ফোকসের হাতে ছুড়ে দেন। ইংরেজ উইকেটকিপার অসাধারণ ক্ষিপ্রতায় বেল নাড়িয়ে দেন।

পূজারা ক্রিজে ঢুকে পড়েছিলেন। তবে ব্যাট লাইন স্পর্শ করার সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে বসেন তিনি। ব্যাট হাত থেকে পড়ে যায়। পূজারার ব্যাট ক্রিজের মধ্যে থাকার সময়েই স্ট্যাম্প ফেলে দেন ফোকস। তবে সেই সময় ব্যাট পূজারার হাতে ছিল না। আর পূজারার পা-ও লাইনের বাইরে ছিল।

তৃতীয় আম্পায়ার অনিল চৌধুরি পূজারার আউটের পক্ষেই মত দেন। আর সেই আউটের ভিডিওয় ক্রিকেট মহলে ভাইরাল। নেটিজেনরা বলছেন এমন অদ্ভুত রান আউট আগে কখনো দেখেননি।

পূজারা আউট হওয়ার পরে ভারত স্কোরবোর্ডে আর ৫১ রান যোগ করার ফাঁকেই আরো ৪ উইকেট হারায়। লাঞ্চের আগেই ভারত ১০৬/৬ হয়ে যায়। তারপরেই সপ্তম উইকেটে অশ্বিন-কোহলি জুটি ৯৬ রান যোগ করে যায়। কোহলি ৬২ রানে আউট হলেও চা বিরতির পর অশ্বিন ইশান্ত শর্মাকে নিয়ে ব্যাটিং করছেন ৭৬ রানে। ভারত ২৩৪/৮। ইংল্যান্ডের থেকে এখনই এগিয়ে ৪২৯ রানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england 2021 cheteshwar pujara suffers bizzare run out watch video

Next Story
কোহলি-অশ্বিনকে আউট করতে ল্যাজেগোবরে ইংল্যান্ড, বিশাল টার্গেটের মুখে রুটরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com