বড় খবর

অশ্বিনের সেঞ্চুরি, সিরাজের উল্লাস! ভিডিওয় পাগল ক্রিকেটপ্রেমীরা, দেখুন

ঘরের মাঠ চিপকে অশ্বিন প্রথমবার সেঞ্চুরি করার পরে সিরাজ যেন সপ্তম স্বর্গে পৌঁছে গেলেন। লাফিয়ে ব্যাট নাড়িয়ে মাঠেই সেলিব্রেশন শুরু করে দেন তারকা পেসার।

দেশের মাটিতে প্রথম টেস্ট খেলতে নেমে বল হাতে শিরোনামে উঠতে পারেননি। তবে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ট্রেন্ডিং মহম্মদ সিরাজ। চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে অশ্বিন সেঞ্চুরি করলেন। আর তারকা স্পিনারের সেঞ্চুরিতেই সেলিব্রেশনে মাতলেন সিরাজ মাঠের মধ্যেই। যা নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে।

বল হাতে সিরাজ নিষ্প্রভ ছিলেন। তবে ১১ নম্বর ব্যাটসম্যান হিসাবে সিরাজ নজর কাড়লেন। ক্যামিও ইনিংস খেলে ভারতের স্কোর আরো বাড়িয়ে গেলেন শেষ দিকে। নিজে অপরাজিতও থাকলেন ২১ বলে ১৬ রানে। জোড়া ওভার বাউন্ডারিও হাঁকালেন। সেই হিসাবে দ্বিতীয় ইনিংসে সিরাজ শুভমান গিল, চেতেশ্বর পূজারা, রাহানে, পন্থদের থেকেও বেশি রান করে গেলেন।

আরো পড়ুন: আম্পায়ারকে ব্যাট হাতে তেড়ে শাসানি কোহলির, অভব্যতায় ফের শিরোনামে তারকা, ভিডিও দেখুন

ঘরের মাঠ চিপকে অশ্বিন প্রথমবার সেঞ্চুরি করার পরে সিরাজ যেন সপ্তম স্বর্গে পৌঁছে গেলেন। লাফিয়ে ব্যাট নাড়িয়ে মাঠেই সেলিব্রেশন শুরু করে দেন তারকা পেসার। দেখে কে বলবে এটা তাঁর সেঞ্চুরি নয়! তবে দলের সতীর্থের তো বটেই, তাই বোধহয় বাঁধনছাড়া উল্লাসে মাতলেন তিনি।

আর সিরাজের সেই সেলিব্রেশনের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টুইটারে একজন লিখেই দিলেন, “অশ্বিনের থেকে বেশি আনন্দ প্রকাশ করলেন সিরাজ।”

অশ্বিন পরে সেই মুহূর্তের অভিজ্ঞতা ভাগ করে নিতে গিয়ে বলে দিলেন, “জানি না পরের বার কবে আর এখানে টেস্ট হবে। শেষবার যখন ঘরের মাঠে সেঞ্চুরি করেছিলাম, সেই সময় ইশান্ত শর্মা পার্টনার ছিল। এদিন যখন সিরাজ ব্যাট করতে নামল, তখনই ঠিক করে নিয়েছিলাম, কীভাবে এগোব। ওর ব্যাটিং বেশ উপভোগ করলাম এদিন। ওঁকে বলেছিলাম বলের লাইনে গিয়ে খেলতে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england 2021 mohammed sirajs epic reaction after ravichandran ashwins century

Next Story
বাকি আর সাত উইকেট! জয়ের মুখে কোহলির টিম ইন্ডিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com