বড় খবর

বিরাট-রোহিতের সম্পর্কে কি টেনশন! এই ভিডিও জানাচ্ছে আসল সত্যি, দেখুন

দলকে কিছুটা স্বস্তি দিল রোহিত শর্মার ব্যাট। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টেই শতরান করলেন তারকা ক্রিকেটার। একাই সেঞ্চুরি করে তিনি আপাতত টানছেন জাতীয় দলকে।

বিরাট কোহলি এবং রোহিত শর্মার সম্পর্কের জল্পনা ভারতীয় ক্রিকেটে বহু পুরোনো বিষয়। বিশ্বকাপের সময় সেই সম্পর্ক জোরালো মাত্রা পেয়েছিল। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে সেই সম্পর্ক নতুন মাত্রা পেল।

তবে তা পুরোটাই সদর্থক। রোহিত শর্মার বাউন্ডারি হাঁকানো দেখে ড্রেসিংরুমে বসেই উত্তেজিত হয়ে পড়ছিলেন কোহলি। সতীর্থের শট দেখে বারবারই তাঁকে দেখা গিয়েছে উৎফুল্ল হয়ে উঠতে।

আরো পড়ুন: বুমরা কেন বাদ! কোহলিকে তুলোধোনা করলেন গাভাসকার

এদিন ইনিংসের শুরুতেই আউট হয়ে যান শুভমান গিল। অলি স্টোনের বলে লেগ বিফোর হয়ে প্যাভিলিয়নে ফেরেন গিল। তারপর ভারতের হয়ে উদ্ধার কাজ চালাচ্ছিলেন রোহিত শর্মা। চেতেশ্বর পূজারার সঙ্গে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি।

চিপকের পিচে শুরু থেকেই দুরন্ত ছন্দে ছিলেন তিনি। আগ্রাসী ভঙ্গিতে খেলছিলেন ইংরেজ বোলারদের। মাত্র ৪৭ বলে নিজের অর্ধশতরান পূরণ করে নেন তিনি।

নিজের ইনিংসের শুরুর দিকেই বেশ কিছু দুরন্ত বাউন্ডারি হাঁকান রোহিত। এর মধ্যে স্টুয়ার্ট ব্রডকে কভার দিয়ে স্রেফ পাঞ্চ করে একটা স্ট্রোক মনে ধরে কোহলির। ইনিংসের তৃতীয় ওভারে বল করছিলেন ব্রড। সেই ওভারের প্রথম বলেই দর্শনীয় সেই বাউন্ডারি দেখে মুগ্ধ হয়ে যান ক্যাপ্টেন বিরাট। নয়নাভিরাম সেই শট দেখে নিজেকে আর সংযত করতে পারেননি কোহলি। ব্যাট প্যাড পরে ব্যাটিংয়ে নামতে তৈরি হয়েছিলেন তিনি সাজঘরে। সেই অবস্থাতেই বিরাট সতীর্থের অপূর্ব শটের তারিফ করেন হাততালি দিয়ে। বলে ওঠেন, “ইয়েস বয়।”

কোহলি যেন বুঝিয়ে দিতে চাইলেন রোহিতের সঙ্গে তাঁর সম্পর্ক আগের মতোই অটুট। সতীর্থের প্রশংসায় পঞ্চমুখ হতে দুবার ভাবেন না।

যাইহোক, পূজারার সঙ্গে রোহিত প্রাথমিক বিপদ এড়ানোর পর আপাতত ইনিংসের হাল ধরেছেন রাহানের সঙ্গে। বিরাট কোহলি আউট হয়ে যাওয়ার পর ভারত একসময় ৮৬/৩ হয়ে গিয়েছিল।। সেখান থেকে সর্বশেষ আপডেট অনুযায়ী রোহিত-রাহানে পার্টনারশিপ চতুর্থ উইকেটে যোগ করেছে ১১৪ রান। রোহিত এবং রাহানে অপরাজিত রয়েছেন যথাক্রমে ১৩৬ এবং ৫০ রানে। ভারত ২০৭/৩।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england 2021 virat kohli lauds rohit sharmas boundary watch video

Next Story
গ্যালারিতে স্ত্রী ফিরতেই সেঞ্চুরি রোহিতের, ভি ডে-র আগেই অন্য প্রেম হিটম্যানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com