বড় খবর

ভারতের জার্সিতে কোহলিদের সঙ্গেই মাঠে অচেনা ইংরেজ, ভাইরাল ঘটনায় চাঞ্চল্য তুঙ্গে, দেখুন

দ্বিতীয় সেশনের খেলার শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের ৩৬৪ রানের জবাবে ইংল্যান্ড স্কোরবোর্ডে ৩১৪/৫ তুলে ফেলেছে।

লর্ডসের মাঠে বেনজির ঘটনা। যা নিয়ে নিরাপত্তা নিয়েই তৈরি হল সংশয়। খেলা চালাকালীন এবার লর্ডসে অনুপ্রবেশ এক ইংরেজের। সরাসরি ভারতীয় দলের জার্সিতে মাঠেই ঢুকে পড়লেন। নিরাপত্তাকর্মীদের চোখ এড়িয়ে মাঠে ঢুকে পড়ার পরেই নজরে চলে আসেন তিনি। সঙ্গেসঙ্গেই তাঁকে বের করে নিয়ে যাওয়া হয় তাঁকে।

লাঞ্চের পরে দ্বিতীয় সেশন শুরুতেই ঘটল এমন বিপত্তি। ভারতীয় জাতীয় দলের জার্সিতেই ক্রিকেটারদের সঙ্গে মাঠে ঢুকে পড়েন ওই ব্যক্তি। সেই ক্রিকেট সমর্থকের নাম জারভো। জার্সির পিছনে তাঁর নাম-ও খোদাই করা রয়েছে। জার্সির নম্বর ৬৯।

আরও পড়ুন: লর্ডসের মাঠেই আক্রান্ত রাহুল! তুমুল অসভ্যতা ইংরেজদের, দেখুন তোলপাড় ভিডিও

মাঠে নেমে পড়ার পরেই ভুল ভাঙে নিরাপত্তাকর্মীদের। সঙ্গেসঙ্গেই তাঁকে মাঠ ছেড়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। তবে তিনি তখনও নিরাপত্তাকর্মীদের বোঝানোর চেষ্টা করছিলেন, তিনি একজন ইন্ডিয়ান ক্রিকেটার। নিজের জার্সির দিকেও ইঙ্গিত করে বোঝাতে থাকেন তিনি।

তবে নিরাপত্তাকর্মীরা কোনওরকম বাক্যব্যয় না করেই তাঁকে জাপটে ধরে মাঠ থেকে বের করে দেন। দ্বিতীয় সেশনের খেলার শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের ৩৬৪ রানের জবাবে ইংল্যান্ড স্কোরবোর্ডে ৩১৪/৫ তুলে ফেলেছে। ইংল্যান্ডের তিন উইকেট নেওয়া মহম্মদ সিরাজ জারভো-র কান্ড দেখে মাঠেই হাসিতে লুটিয়ে পড়েন।

ইংল্যান্ডকে ম্যাচে রেখে দিলেন জো রুট। কেরিয়ারের ২২তম দুর্ধর্ষ সেঞ্চুরি করে। গতকাল ভারত ৩ উইকেট ফেলে দিয়েছিল ইংল্যান্ডের। তৃতীয় দিনের ফার্স্ট সেশনেই ঝটকা দেওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নেমেছিলেন সিরাজ-বুমরারা। তবে ভারতীয়দের হতাশ করে চতুর্থ উইকেটে রুট-বেয়ারস্টো যোগ করে যান ২০৬ রান।

লাঞ্চের পরে বেয়ারস্টোকে ফেরান মজম্মদ সিরাজ। তারপরে জস বাটলারের সঙ্গে পঞ্চম উইকেটে আরও ৬৪ রান যোগ করেন ক্যাপ্টেন। বাটলারকে ইশান্ত ফেরানোর পরে আপাতত রুটের সঙ্গে ক্রিজে ব্যাট করছেন মঈন আলি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 2nd test england cricket fan named jarvo 69 enters lords ground wearing india team jersey viral video

Next Story
পাকিস্তানকে বড় ধাক্কা ইংল্যান্ডের! আইপিএলের জন্য আরও একবার অসম্মানিত পাক বোর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com