বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

হেলমেটে বাউন্সার ‘খেয়েই’ মেজাজ চরমে! বাটলারের সঙ্গে লাগল বুমরার, দেখুন উত্তপ্ত ভিডিও

India vs England 2021: জস বাটলারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়লেন বুমরা। ফের একবার বিতর্কিত ঘটনা লর্ডস টেস্টে।

ক্রিকেট খেলা নাকি ‘জেন্টলম্যানস গেম’! লর্ডসে ভারত-ইংল্যান্ডের খেলা দেখে কে বলবে! তৃতীয় দিন ঝামেলা শুরু হয়েছিল জসপ্রীত বুমরা এবং জেমস আন্ডারসনের মধ্যে। টানা বাউন্সারে বুমরা কাঁপিয়ে দিয়েছিলেন আন্ডারসনকে। তারপরে চতুর্থ দিনে আন্ডারসনের সঙ্গে লেগে যায় ক্যাপ্টেন কোহলির।

কোহলিকে বলতে শোনা গিয়েছিল, “তুমি বুমরার মত আমাকেও গালাগালি করছ নাকি। এটা কিন্তু তোমার বাড়ির পিছন নয়।” আন্ডারসন মৃদুস্বরে নিশ্চয় কিছু বলেন যা স্ট্যাম্প মাইকে ধরা পড়েনি। তারপরে কোহলি আবার বলেন, “বকবক করতে থাক। বুড়ো বয়সে এমনটাই হয়।”

আরও পড়ুন: আন্ডারসনে মেজাজ হারিয়ে অশ্লীল গালি কোহলির! লর্ডস ধুন্ধুমার, ভিডিও দেখুন

এমন উত্তপ্ত পরিস্থিতির মধ্যেই যুদ্ধের নতুন লাইন আপ নির্ধারিত হল সোমবার। শামি-বুমরা বনাম জস বাটলার। ভারতীয় ইনিংসের ৯১ তম ওভার শেষে বুমরা, শামি, বাটলার এবং দুই অনফিল্ড আম্পায়ারকে দেখা গেল উত্তেজিত হয়ে বাক্য বিনিময় করছেন। স্ট্যাম্প মাইকে বুমরাকে শোনা যায় বাটলারকে উদ্দেশ্য করে বলছেন, “আমি কিন্তু ধীরে বল করার অনুরোধ করিনি।”

আরও পড়ুন: বাউন্সারের পর বাউন্সার! বুমরার বিষ-বোলিংয়ে দুঃস্বপ্ন আন্ডারসনের, মুখ খুললেন স্টেইনও

ক্রিকেট মহলের ধারণা বাটলারের আগে ঝামেলায় জড়িয়ে ছিলেন মার্ক উড। মার্ক উডের বলেই বুমরার হেলমেটে আঘাত লাগে। মার্ক উডের শর্ট বল পুল করতে গিয়েছিলেন বুমরা। তবে মিস টাইম করে বসেন। সেই বলই তারপর হেলমেটে আছড়ে পড়ে। কানের ঢাকা দেওয়া অংশে আঘাত লাগার পরে দলের ফিজিও পরীক্ষা করে দেখেন।

যাইহোক, আম্পায়াররা বুমরাকে শান্ত করেন। উত্তপ্ত সেই বাক্য বিনিময়ের পরেই বুমরা কভার-পয়েন্ট দিয়ে দুরন্ত বাউন্ডারি হাঁকিয়ে জবাব দেন।

বুমরা-শামিকে অবশ্য শেষ পর্যন্ত ইংরেজ বোলাররা আউট করতে পারেননি। লাঞ্চের পরে ২৯৮/৮-এ ইনিংস ডিক্লেয়ার করে দেয় ভারত। ইংরেজদের সামনে জয়ের জন্য টার্গেট ২৭২ রান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 2nd test jasprit bumrah fight with jos buttler war of words mark wood mohammed shami watch video

Next Story
বুমরা-শামির ব্যাটে ব্লকবাস্টার থ্রিলার! কোহলিদের দেখালেন কীভাবে ব্যাটিং করতে হয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com