বড় খবর

শার্দুলের ব্যাট ‘নিয়ে নিলেন’ স্টোকস! লজ্জার মুহূর্তে সম্মান জিতলেন তারকা, রইল ভিডিও

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ভারতের শুরুটা ভালো করেন দুই ওপেনার শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা। সেঞ্চুরি পার্টনারশিপ করে যান দুজনে।

এত বড় ছক্কা! কী আছে ব্যাটে! এমনটাই যেন শার্দুল ঠাকুরকে বলতে চাইলেন বেন স্টোকস। মজার এমন দৃশ্যই দেখা গেল ভারত বনাম ইংল্যান্ডের সিরিজ নির্ধারণকারী তৃতীয় ওয়ানডে ম্যাচে। পুণেতে সিরিজের শেষ ম্যাচে খেলতে নেমে নিজের ব্যাটিং দক্ষতার প্রমাণ দিলেন শার্দুল ঠাকুর। ৮ নম্বরে ব্যাট করতে নেমে ২১ বলে ৩০ রানের ক্যামিও ইনিংস খেলে গেলেন তিনি। হাঁকালেন তিনটে বিশাল ছক্কা, একটা বাউন্ডারি।

শার্দুলের শেষদিকের ছোট অথচ গুরুত্বপূর্ণ ইনিংসে ভর করেই ভারত স্কোরবোর্ডে তুলল ৩২৯। নিজের ইনিংসের সময়েই শার্দুল বেন স্টোকসের বলে দুরন্ত এক ওভার বাউন্ডারি হাঁকান। স্টেপ আউট করে লং অফের ওপর দিয়ে বল বাউন্ডারি পার করিয়ে দেন। টেলএন্ডারের ব্যাটে ছক্কা হজম করে স্টোকস হতাশ হয়ে পড়েন। তবে এরপরেই তিনি বেশ অন্যরকম কীর্তি গড়েন।

আরো পড়ুন: ‘হিরো’ কুরানের সঙ্গে কথা হবে ‘গ্রেট’ ধোনির, ইঙ্গিত দিলেন বাটলার

এগিয়ে এসে শার্দুলের ব্যাট পরীক্ষা করতে থাকেন। দুজনেই নিজেদের মধ্যে হালকা মুহূর্ত কাটান। শার্দুল স্টোকসের বাইসেপে মজা করে পাঞ্চও করেন।

শার্দুলের ইনিংসের অবশ্য কোনোভাবেই অপ্রত্যাশিত নয়। এর আগে একাধিকবার ব্যাট হাতে দরকারের সময় অবদান রেখেছেন তিনি। কয়েকমাস আগেই ব্রিসবেনের গাব্বায় শেষ টেস্টে দুরন্ত হাফসেঞ্চুরি করে গিয়েছিলেন তিনি। পাওয়ার হিটিংয়ে সিদ্ধহস্ত তিনি। ছক্কা হাঁকানোয় বেশ পারদর্শী তিনি।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ভারতের শুরুটা ভালো করেন দুই ওপেনার শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা। সেঞ্চুরি পার্টনারশিপ করে যান দুজনে। তারপরে হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্থের হাফসেঞ্চুরি ভারতকে ভালো জায়গায় দাঁড় করিয়ে দেয়। শেষদিকে ভারত ক্রুনাল পান্ডিয়া এবং শার্দুলের ব্যাটে ভর করে ৩০০ পেরোনো নিশ্চিত করে।

শুধু ব্যাটেই নয়, বল হাতেও এরপরে ভেলকি দেখান মুম্বইয়ের পেসার। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ব্রেকথ্রু দেন তিনি। ১০ ওভারে ৬৭ রান খরচ করে তুলে নেন বিপক্ষের ৪ উইকেট। সাত রানে জিতে ভারত ওয়ানডে সিরিজ দখল করল। এর আগে টেস্ট এবং টি২০ সিরিজেও জিতেছিল ভারত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england ben stokes shares light moment with shardul thakur watch video

Next Story
‘হিরো’ কুরানের সঙ্গে কথা হবে ‘গ্রেট’ ধোনির, ইঙ্গিত দিলেন বাটলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com