বড় খবর

ভারত-ইংল্যান্ড ম্যাচ বাতিল না হলে আত্মহত্যার হুমকি! মোদিকে তুমুল গালি দিয়ে বিপাকে ব্যক্তি

সাম্প্রতিককালে দেশে ফের বেড়েছে করোনা সংক্রমণ। একাধিক জায়গায় লকডাউনে জারি করতে বাধ্য হয়েছে প্রশাসন। এর মধ্যেই হুমকি এল গুজরাটে।

শহরে করোনা ভাইরাস বাড়বাড়ন্ত। এমন অবস্থায় ভারত বনাম ইংল্যান্ড টি২০ সিরিজ যদি বাতিল না করা হয়, তাহলে আত্মহত্যার পথ বেছে নেবেন। পুলিশের কাছে ফোনে কার্যত এমন ভাষাতেই হুমকি দিলেন গুজরাটের এক ব্যক্তি। চেন্নাইয়ের পর আহমেদাবাদে ঘাঁটি গেড়েছে টিম ইন্ডিয়া। তৃতীয় ও চতুর্থ টেস্টের পরে পাঁচটি টি২০ ম্যাচের সিরিজও খেলা হচ্ছে গুজরাটের এই বাণিজ্য শহরে। তিনটে টি২০ হয়ে গিয়েছে। বাকি দুই টি২০র আগেই আহমেদাবাদ প্রশাসনের মাথাব্যথা বাড়ল।

এমনিতে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতির জেরে প্রথম দুই টি২০ ম্যাচের পরেই ক্লোজড ডোর ম্যাচের কথা ঘোষণা করে দেওয়া হয়েছে। তারপরেও বিড়ম্বনার শেষ নেই। তার আগে প্রথম দুই টি২০-তে পঞ্চাশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছিল বোর্ড। তাতেই দর্শকদের ভিড় সামলাতে জেরবার হতে হয় স্টেডিয়াম কর্তৃপক্ষকে।

আরো পড়ুন: শার্দুলকে মাঠের মধ্যেই গালি কোহলির! মেজাজ হারিয়ে তুলোধোনা পেসারকে, রইল ভিডিও

পুলিশের কাছে আত্মহত্যার হুমকি ফোন আসার পরেই তরিঘড়ি পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তও শুরু হয়েছে। পুলিশি সূত্রে জানানো হয়েছে, আহমেদাবাদ শহরের চাঁদকেডা থানায় গান্ধীনগরের পঙ্কজ প্যাটেলের নামে এফআইআর দায়ের করা হয়েছে। তিনিই সিনিয়র পুলিশ আধিকারিক কেভি প্যাটেলকে চলতি মাসের ১২ তারিখ ফোন করে আত্মহত্যার হুমকি দিয়ে বসেন। সরাসরি সিরিজ বাতিলের জন্য চাপ দেন। ঘটনাচক্রে, টি২০ সিরিজ আয়োজনের নিরাপত্তার অন্যতম দায়িত্বে রয়েছেন সংশ্লিষ্ট আধিকারিক কেভি প্যাটেল।

গত শনিবার পঙ্কজ প্যাটেল এবং কেভি প্যাটেলের ফোনালাপের অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেখানেই শোনা যায়, সেই ব্যক্তি পুলিশকে জিজ্ঞাসা করছেন করোনার কেন্দ্রীয় গাইডলাইন নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দর্শকদের ক্ষেত্রে মেনে চলা হচ্ছে কিনা। তখনই পুলিশ আধিকারিক জানান, স্টেডিয়ামে সামাজিক দূরত্ববিধি মেনে চলা সম্ভব নয়। তারপরেই সিরিজ বাতিলের জন্য হুমকি দিয়ে বসেন পঙ্কজ। বলেন, বাকি ম্যাচ ক্যানসেল না করা হলে আত্মহত্যা করবেন তিনি। সেই ব্যক্তি প্রধানমন্ত্রী এবং তাঁর ডেপুটিকে করোনা প্রতিরোধে ব্যর্থ হয়েছেন জানিয়ে গালাগালি ব্যবহারও করেন।

এরপরেই পুলিশ স্বতপ্রণোদিত হয়ে একাধিক ধারায় মামলা দায়ের করে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england gujarat man threatens to kill himself if t20 series does not get postponed

Next Story
শার্দুলকে মাঠের মধ্যেই গালি কোহলির! মেজাজ হারিয়ে তুলোধোনা পেসারকে, রইল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com