বড় খবর

ভয়কে জয়! বিপদের আশঙ্কাকে তুড়ি মেরে করোনা টিকা নিলেন শাস্ত্রী

প্রথম টেস্ট হারের পর ভারত দ্বিতীয় ও তৃতীয় টেস্ট কর্তৃত্ব করে জিতে সিরিজে ২-১ এগিয়ে গিয়েছে। চতুর্থ টেস্ট ড্র অথবা জিতলেই ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে যাবে।

আহমেদাবাদের অ্যাপোলো হাসপাতালে মঙ্গলবার করোনা প্রতিষেধক নিলেন জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। কোভিড টিকা নেওয়ার পর ৫৮ বছরের শাস্ত্রী অ্যাপোলো হাসপাতালের কর্মী এবং চিকিৎসকদের ধন্যবাদ জানান। তারপরেই তিনি টুইট করেন, “কোভিড ভ্যাকসিনের প্রথম দফার প্রতিষেধক নিলাম। অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে আমাদের শক্তিশালী করার জন্য চিকিৎসক এবং বিজ্ঞানীদের ধন্যবাদ জানাই।”

তারপরে তিনি আরো লেখেন, “কোভিড-১৯ ভ্যাকসিনের ক্ষেত্রে অ্যাপোলোতে কান্তাবেন এবং তাঁর সহযোগীদের পেশাদারিত্বে আমি মুগ্ধ।”

আরো পড়ুন: ফিটনেস টেস্টে ব্যর্থ KKR-এর তারকা ভারতীয়! বাদ পড়তে পারেন ইংল্যান্ডের বিরুদ্ধেই

সোমবারই দেশে করোনা টিকাকরণের দ্বিতীয় দফা শুরু হয়েছে। ষাটোর্ধ্ব প্রত্যেককে এবং ৪৫ বছরের উপরে কো মর্বিডিটি যাদের রয়েছে তাঁরা এই টিকা গ্রহণ করতে পারবেন।

রবি শাস্ত্রী এই টিকা গ্রহণ করলেও জাতীয় দলের অন্য কোনো সদস্য টিকা নিয়েছেন কিনা, তা পরিষ্কার নয়। আপাতত আহমেদাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট খেলার প্রস্তুতি নিচ্ছে ভারত।

প্রথম টেস্ট হারের পর ভারত দ্বিতীয় ও তৃতীয় টেস্ট কর্তৃত্ব করে জিতে সিরিজে ২-১ এগিয়ে গিয়েছে। চতুর্থ টেস্ট ড্র অথবা জিতলেই ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে যাবে। আবার ভারত হারলে ইংল্যান্ড দেশের মাটিতে ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england ravi shastri receives covid 19 vaccine at apollo hospital in ahmedabad

Next Story
এবার ডেঙ্গির থাবা মেডিক্যাল কলেজে, আক্রান্ত চার পড়ুয়াMedical college Boys hostel Express Photo Shashi Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com