বড় খবর

দল থেকে আলাদা করা হল শাস্ত্রীকে, ইংল্যান্ডে ব্যাপক সমস্যায় টিম ইন্ডিয়া

করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই আলাদা করে দেওয়া হল শাস্ত্রীকে। টিমের একাধিক সাপোর্ট স্টাফও আইসোলেশনে।

শ্রীলঙ্কা থেকে এবার ইংল্যান্ডে করোনার ঢেউ ধাওয়া করল ভারতীয় দলকে। যে ঢেউকে আক্রান্ত হলেন দলের হেড কোচ রবি শাস্ত্রী। রবিবারই ল্যাটেরাল ফ্লো টেস্টে করোনা পজিটিভ ধরা পড়েন জাতীয় দলের হেড স্যার। সঙ্গেসঙ্গেই লন্ডনে টিম হোটেলে আইসোলেশলে পাঠিয়ে দেওয়া হয় তাঁকে। সেই সঙ্গে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর, এবং ফিজিও নীতিন প্যাটেলকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

রবিবার দুপুরে বোর্ডের পাঠানো প্রেস বিবৃতিতে বলে দেওয়া হয়, “আক্রান্ত এবং তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের আরটি পিসিআর টেস্ট করা হয়েছে। আপাতত শাস্ত্রী এবং কোচিং স্টাফের বাকিরা আইসোলেশনেই থাকবেন। দলের থেকে আলাদা থাকবেন। পরবর্তী বিজ্ঞপ্তি না আসা পর্যন্ত।”

আরও পড়ুন: কে বলবে রোহিত-কোহলি দ্বন্দ্ব তুঙ্গে! হিটম্যানের সেঞ্চুরিতে ক্যাপ্টেনের অন্য কীর্তি, দেখুন ভিডিও

“জাতীয় দলের প্রত্যেককে দু-বার ল্যাটেরাল ফ্লো টেস্ট করা হয়েছে, একবার রাতে এবং তারপরে সকালে। সকলেই নেগেটিভ হওয়ায় খেলা নির্ধারিত সূচি মেনেই চালিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।”

ঋষভ পন্থ কোভিড আক্রান্ত হওয়ার পরে ইংল্যান্ডে সফররত প্রত্যেকের প্রতিদিন ল্যাটেরাল ফ্লো টেস্ট করা হচ্ছে। জানা গিয়েছে রবি শাস্ত্রী টিম হোটেলে নিজের বুক উদ্বোধন করতে গিয়ে সমস্যায় পড়েন। বাইরের অতিথিরাও সেই ইভেন্টে হাজির ছিলেন। তারপরেই জানা যাচ্ছে, বেশ কিছু উপসর্গ দেখা যায়।

বোর্ডের এক সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “ইংল্যান্ডে কোভিড বিধি বেশ শিথিল। এমন অবস্থায় বই প্রকাশ অনুষ্ঠানে বাইরের অতিথিরাও আমন্ত্রিত ছিলেন। বাকি সাপোর্ট স্টাফরা যেহেতু রবি শাস্ত্রীর ক্লোজ কন্ট্যাক্ট ছিলেন, তাই তাঁদেরও আইসোলেশনে যেতে হয়েছে।”

আরও পড়ুন: আউট না হয়েও আউট! মাঠেই আম্পায়ারের ওপর মেজাজ হারালেন রাহুল, দেখুন ভিডিও

এই নিয়ে কোচ ভরত অরুণ নিজে আক্রান্ত না হয়েও অন্যের কারণে দুবার আইসোলেশন গেলেন। শেষবার জাতীয় দলের ম্যাসিওর দয়ানন্দ গড়নি করোনা আক্রান্ত হওয়ায় বোলিং কোচ ভরত অরুণকে আইসোলেশনে পাঠানো হয়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england ravi shastri with four suport staff members isolated

Next Story
কে বলবে রোহিত-কোহলি দ্বন্দ্ব তুঙ্গে! হিটম্যানের সেঞ্চুরিতে ক্যাপ্টেনের অন্য কীর্তি, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com