বড় খবর

টি২০ ‘ফাইনালের’ আগে কোহলিদের দলে সুপারস্টার! মাথাব্যথা অর্ধেক হয়ে গেল ইন্ডিয়ার

নেট বোলার হিসাবে জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন। তারপরে বরুণ চক্রবর্তী চোট পেয়ে ছিটকে যাওয়ার পরে নটরাজনকে অন্তর্ভুক্ত করে নেওয়া হয় স্কোয়াডে।

টি২০ সিরিজে টি নটরাজনের সার্ভিস মিস করেছে টিম ইন্ডিয়া। পুরোপুরি ফিট না থাকায় স্কোয়াডে ছিলেন না তিনি। এর মধ্যেই পঞ্চম টি২০-র আগে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন নটরাজন। চতুর্থ ম্যাচের প্রথম একাদশে না থাকলেও, ডাগ আউটে দেখা গিয়েছিল তাঁকে।

তিনি স্কোয়াডে যোগ দেওয়া মানেই যে প্রথম একাদশে থাকবেন, এমনটা নয়। তবে টিম ম্যানেজমেন্টের কাছে অতিরিক্ত একটি অপশন যে যোগ হল, তা নিয়ে সন্দেহ নেই। আহমেদাবাদে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়ে সমর্থকদের প্রিয় নাট্টু বার্তা দিলেন, “যে কাজকে তুমি ভালবাসো, তা পেশা হিসাবে বেছে নাও। তাহলে আর কখনো কাজ করতে হবে না। টিম ব্লু-র দলে যোগ দিয়ে বেশ উত্তেজিত আমি।”

আরো পড়ুন: স্মিথকে বড় দায়িত্বে আনল দিল্লি ক্যাপিটালস, ক্যাপ্টেন শ্রেয়সের ভবিষ্যতও চূড়ান্ত হয়ে গেল

২৪ ঘন্টা আগেই ওডিআই সিরিজের স্কোয়াডের দল ঘোষণা করা হয়েছে। সেখানেও রাখা হয়েছে নটরাজনকে। সিরিজ নির্ধারণ কারী শেষ টি২০-তে সম্ভবত নটরাজনকে প্রথম একাদশে খেলানো হবে না। শেষ ম্যাচের বোলিং লাইন আপই অপরিবর্তিত রাখা হতে পারে।

গত বছরে অস্ট্রেলীয় সিরিজে জাতীয় দলের জার্সিতে টি২০ ক্রিকেটে অভিষেক ঘটান। টি২০-তে তাঁর উইকেটসংখ্যা ৬টি। একটি মাত্র একদিনের ম্যাচে অংশ নিয়ে নটরাজনের উইকেটসংখ্যা ২টি। একমাত্র টেস্টে তিনি আউট করেছেন ৩ জনকে। নেট বোলার হিসাবে জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন। তারপরে বরুণ চক্রবর্তী চোট পেয়ে ছিটকে যাওয়ার পরে নটরাজনকে অন্তর্ভুক্ত করে নেওয়া হয় স্কোয়াডে।

এর পরে নভদীপ সাইনি ব্যাক আপ হিসাবে একদিনের স্কোয়াডে ঢোকানো হয় তামিল তারকাকে। টেস্টে একের পর এক বোলাররা চোট আঘাত পেয়ে ছিটকে যাওয়ার পরে পাঁচদিনের ক্রিকেটেও অভিষেক ঘটিয়ে ফেলেন তিনি। বিদেশ সফরে গিয়ে তিন ফরম্যাটেই অভিষেক ঘটিয়ে নতুন নজির গড়েন তিনি।

গত বছরের অগাস্ট থেকে টানা খেলায়, ইংল্যান্ড সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল নটরাজনকে। ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের পর নটরাজনকে সানরাইজার্স হায়দরাবাদ দলের জার্সিতে আইপিএলে খেলতে দেখা যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england t natarajan joins team india ahead of series decider t20

Next Story
কোহলির আরসিবি পছন্দের নয় স্টেইনের, ফের বিস্ফোরক স্পিডস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com