বড় খবর

অক্ষরকে বেনজির সম্মান আনন্দ মাহিন্দ্রার! কোহলিদের ‘সৌভাগ্য’ ফেরালেন বিখ্যাত শিল্পপতি

মাহিন্দ্রার সেই টুইট নিমেশেই ভাইরাল। এখনো পর্যন্ত ১০ হাজারের কাছে লাইক পড়ে গিয়েছে সেই টুইটে। অনেকেই বলছেন, চশমা ভাগ্যেই হয়ত দ্বিতীয় টি২০ ম্যাচ জিতল ভারত।

ঘরের মধ্যে রয়েছেন রোদের ছোঁয়াচ বাঁচিয়ে। তা সত্ত্বেও সানগ্লাস পরতে ভুলছেন না মাহিন্দ্রা গোষ্ঠীর কর্ণধার শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। তাঁর স্ত্রী হেসে কুটোপুটি। তবে মাহিন্দ্রার এই সানগ্লাস পরার কারণ জানলে অনেক ক্রিকেটভক্ত গর্বিত হতে পারেন। অক্ষর প্যাটেলকে সম্মান জানাতে তাঁরই ধাঁচের সানগ্লাস ব্যবহার করা শুরু করেছেন বিখ্যাত এই শিল্পপতি।

রবিবার সেই গ্লাস পরে ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় টি২০ ম্যাচও বাড়িতে উপভোগ করলেন তিনি। ম্যাচ চলাকালীনই নিজের টুইটার প্রোফাইলে আনন্দ মাহিন্দ্রা সেই গ্লাসজোড়ার ছবি পোস্ট করলেন। ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ চলাকালীন যে গ্লাস পরেই বোলিং করেছিলেন তারকা স্পিনার, সেই চশমাই এবার মাহিন্দ্রার কাছে। তারপরেই টুইটারে লিখলেন, “আগেই বলেছিলাম, অক্ষরের সানগ্লাস দিয়েই সিরিজ জয় উপভোগ করব।”

আরো পড়ুন: রোহিতকে বাদ দেওয়ার পুরো ফায়দা নিলেন কোহলি! পেরিয়ে গেলেন হিটম্যানের দুর্ধর্ষ রেকর্ড

নতুন চশমার ছবি পোস্ট করার সঙ্গেই গত ৬ মার্চ নিজের টুইটের স্ক্রিনশট শেয়ার করেন। যে দিন ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে ৪ টেস্টের সিরিজ জিতে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা নিশ্চিত করে।

নিজের টুইটে অক্ষর প্যাটেলের সানগ্লাস পরা একটি ছবিও পোস্ট করেছিলেন সেইসময়। তারকা স্পিনার অভিষেক টেস্ট সিরিজেই দুরন্ত বোলিং করে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের অন্যতম কারিগর হয়ে উঠেছিলেন। সেই টুইটে মাহিন্দ্রা লেখেন, “সিরিজ জয় উপভোগ করার জন্য এই সানগ্লাস আমার প্রয়োজন।” নেটিজেনদের কাছেই কার্যত যেন প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন, অক্ষরের সানগ্লাস তিনি কোথায় পেতে পারেন!

তারপরেই রবিবার আনন্দ মাহিন্দ্রা জানান, তিনি সানগ্লাস পেয়ে গিয়েছেন স্পোটিং টুল রেলিশ-এর কাছ থেকে। তারপরেই সেই চশমা পরে ম্যাচ এবং সিরিজ দেখার পরিকল্পনা করেন তিনি। কারণ তাঁর মতে এই চশমা সৌভাগ্য বয়ে আনতে পারে।

মাহিন্দ্রার সেই টুইট নিমেশেই ভাইরাল। এখনো পর্যন্ত ১০ হাজারের কাছে লাইক পড়ে গিয়েছে সেই টুইটে। অনেকেই বলছেন, চশমা ভাগ্যেই হয়ত দ্বিতীয় টি২০ ম্যাচ জিতল ভারত। অনেক ক্রিকেট প্রেমীই মাহিন্দ্রার কাছে অনুরোধ করেন, চশমা পরে তাঁর একটি ছবি পোস্ট করতে। তিনি জানান, ভারত সিরিজ জিতলেই একমাত্র অক্ষরের সানগ্লাস পরে ছবি তুলবেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england t20 anand mahindra celebrates team indias victory with axar patels sunglass

Next Story
রোহিতকে বাদ দেওয়ার পুরো ফায়দা নিলেন কোহলি! পেরিয়ে গেলেন হিটম্যানের দুর্ধর্ষ রেকর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com