বড় খবর


ঘরের মাঠেই এবার বিদ্রুপের শিকার কোহলি, ব্যঙ্গ খোদ সমর্থকদের

এদিন রানের খাতাই খুলতে পারেননি কোহলি। তাঁর ইনিংস স্থায়ী হয় মাত্র ৫ বল। মঈন আলির বলের ঘূর্ণি বুঝতে না পেরে সটান বোল্ড হয়ে যান তিনি।

ঘরের মাঠেই এবার ভারতীয় দলনেতাকে বিদ্রুপ। ইংল্যান্ডের বার্মি আর্মি বিশ্বের অন্যতম কুখ্যাত ক্রিকেট সমর্থক।।তাদেরই পাল্লায় পড়লেন এবার বিরাট কোহলি। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টের পরেই বার্মি আর্মির ‘শিকার’ ক্যাপ্টেন কোহলি।

শনিবার ব্যাট করতে নেমে কোহলির ইনিংস স্থায়ী হয়েছিল মাত্র পাঁচ বল। মঈন আলির বলে কভার ড্রাইভ মারতে গিয়ে বলের লাইন মিস করে সটান বোল্ড তিনি। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড তিনি।

আরো পড়ুন: বিরাট-রোহিতের সম্পর্কে কি টেনশন! এই ভিডিও জানাচ্ছে আসল সত্যি, দেখুন

নিজেদের টুইটার একাউন্টে রীতিমত বিদ্রূপে ভরিয়ে দিয়ে কোহলির আউট হওয়ার ভিডিও পোস্ট করে ক্যাপশনে ইংরেজ সমর্থকরা লিখলেন, “কিচেনে চা করতে গিয়েছিলাম। তারপরেই বুঝতে পারলাম ফ্রিজে কোনো দুধ নেই।”

প্রথম টেস্টে হারের পর এদিন ভারত টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তবে প্রথম সেশনেই ভারত ৩ উইকেট খুইয়ে বিপাকে পড়ে গিয়েছিল।

দ্বিতীয় ওভারেই শুভমান গিলকে লেগ বিফোর করে দেন জোফ্রা আর্চারের বদলে এই টেস্টে খেলতে নামা অলি স্টোন। স্টোনের ইনসুইংগারে ঠকে যান গিল। প্রাথমিক সেই ধাক্কা কাটিয়ে পূজারার সঙ্গে জমাটি ৮৫ রানের পার্টনারশিপ গড়ে তুলেছিলেন হিটম্যান। পূজারাকে জ্যাক লিচ ফেরত পাঠানোর পরে মাঠে নামেন বিরাট কোহলি।

পূজারা আউট হওয়ার পরের ওভারেই মঈন আলির শিকার বিরাট। শার্প টার্ন নিয়ে বল উইকেটে ঢুকে যায়। হতভম্ব হয়ে কোহলি কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন।

কোহলি বিস্ময়াবিষ্ট হয়েই দেখতে থাকেন মঈন আলি ইংরেজ সতীর্থদের সঙ্গে সেলিব্রেশনে মেতে উঠছেন। আন্তর্জাতিক ক্রিকেটে এই নিয়ে ২৬তম বার কোনো রান করেই আউট হলেন কোহলি।

ঘটনাচক্রে মঈন আলি প্রথম স্পিনার যিনি কোহলিকে আন্তর্জাতিক ক্রিকেটে শূন্য রানে আউট করেন। এর আগে কোহলিকে যে স্পিনার এক অঙ্কের রানে আউট করেছিলেন কোহলিকে তিনি থারিন্দু কৌশল। তারকা ক্রিকেটারকে এই নিয়ে ১৩বারের মুখোমুখি সাক্ষাতে ৪ বারই আউট করলেন মঈন আলি। ২০১৯ সালের অগস্টের পর এই প্রথম উইকেট পেলেন মঈন আলি।

কোহলি আউট হয়ে যাওয়ার পরে ভারত ৮৬/৩ স্কোরে ব্যাপক সমস্যায় পড়ে গিয়েছিল। সেখান থেকে দলকে টেনে তোলে রোহিত-রাহানের পার্টনারশিপ। দুজনে চতুর্থ উইকেটে ১৬২রান যোগ করে যান। রোহিত ১৬১ করে যান। রাহানেও হাফসেঞ্চুরি করেন। ভারত দিনের শেষে ৩০০/৬।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england virat kohli gets trolled by barmy army after got out scoring duck

Next Story
রোহিতের দেড়শোয় ঘূর্ণি পিচে ট্রিপল হান্ড্রেড ভারতের! শেষবেলায় ঝলসালেন পন্থও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com