scorecardresearch

বড় খবর

মাঠেই জ্বলল আগুনের ফুলকি! মুখে আঙুল দিয়ে বেয়ারস্টোকে চুপ করালেন কোহলি, দেখুন ভিডিও

জনি বেয়ারস্টোকে টানা উত্যক্ত করে গেলেন বিরাট কোহলি। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়।

এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে ফলো-অন বাঁচানোর লক্ষ্য নিয়ে মাঠে নেমেছিল ইংল্যান্ড। দ্বিতীয় টিম ইন্ডিয়ার দুর্ধর্ষ বোলিংয়ের সামনে ৮৩/৫ হয়ে গিয়েছিল একটা সময়ে।

ইংল্যান্ডের কঠিন পরিস্থিতিতে ব্যাট হাতে জ্বলে উঠলেন জনি বেয়ারস্টো। ইংল্যান্ডকে ফলো-অন বাঁচানোর ক্ষেত্রে এগিয়ে এল জনি বেয়ারস্টোর ব্যাট।

আরও পড়ুন: রেকর্ড ভাঙা ওভারেই বুমরার পা উইকেটে! তারপরের ঘটনা বিশ্বাস হল না কারোরই, দেখুন ভিডিও

তবে জনি বেয়ারস্টোকে টানা উত্যক্ত করে গেলেন বিরাট কোহলি। বারবার তারকা ক্রিকেটারের মনঃসংযোগে ব্যাঘাত ঘটানোর প্রচেষ্টা চালিয়ে গেলেন কোহলি। বৃষ্টির বিরতিতে মাঠ থেকে ফেরার সময় বিরাট কোহলিকে বেয়ারস্টোর সঙ্গে কথাবার্তা বলতেও দেখা যায়।

দিনের প্ৰথম থেকেই কোহলির সঙ্গে বেয়ারস্টোর লেগে গিয়েছিল। কোহলি একসময় মুখে আঙ্গুল দিয়ে বেয়ারস্টোকে চুপ থাকারও পরামর্শ দেন। বেয়ারস্টো সেই সময় বেশ কয়েকবার চাপের মুখে ব্যাটে-বলে সংযোগ ঘটাতেও ব্যর্থ হচ্ছিলেন। তবে বেয়ারস্টো ক্রিজে টিকে গিয়ে ইংল্যান্ডের ইনিংসের একা ত্রাতা হয়ে যান। দিনের প্ৰথম ঘন্টায় ইংল্যান্ড কোনও উইকেট না হারিয়েই শুরু করেছিল।

আরও পড়ুন: ভুল করে টিম ইন্ডিয়ার কোচ হন! দ্রাবিড়ের সঙ্গে তুলনায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি শাস্ত্রীর

শেষ পর্যন্ত বিরাট কোহলির হাতে ক্যাচ দিয়ে আউট হওয়ার আগে বেয়ারস্টো ১৪০ বলে ১০৬ করে যান। ভারতের ৪১৬ রানের জবাবে ইংল্যান্ড প্ৰথম ইনিংসে তুলল মাত্র ২৮৪ রান। ভারত প্ৰথম ইনিংসে এগিয়ে রইল ১৩২ রানে। বেয়ারস্টোর সঙ্গেই ব্যাট হাতে ইংরেজদের হয়ে অবদান রেখে যান স্যাম বিলিংস (৩৬) এবং বেন স্টোকস (২৪)। ভারতীয় বোলারদের মধ্যে সফলতম জসপ্রীত বুমরা এবং মহম্মদ সিরাজ। সিরাজের দখলে চার উইকেট। ক্যাপ্টেন বুমরা আউট করলেন তিন জনকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs england virat kohli keeps on irritating jonny bairstow by sledging video