scorecardresearch

অদ্ভুত আউটে সেই চেনা হতাশার হাসি, আর কবে রান করবেন কোহলি

ফের ব্যাট হাতে ব্যর্থতার মুখোমুখি হলেন বিরাট কোহলি। আবার হতাশায় ভাসলেন তারকা।

ব্যাট হাতে সেই ব্যর্থতা সঙ্গী বিরাট কোহলির। ভারত-ইংল্যান্ড সিরিজের সংশোধনী সূচি অনুযায়ী, পঞ্চম টেস্টে কোহলি আউট হলেন ১১ রানে। ভারতীয় ইনিংসের ২৫তম ওভারে নবাগত ম্যাথু পটসের শিকার হয়ে ফেরেন তিনি।

কোহলি যখন ক্রিজে নামেন, তখন ভারত ৪৬/২ হয়ে ধুঁকছিল। বৃষ্টি থেমে যাওয়ার পরে কোহলি ক্রিজে নেমেছিলেন। অফ স্ট্যাম্পের বাইরে লেন্থ ডেলিভারি শট না খেলে লিভ করতে গিয়েছিলেন। তবে বল ব্যাটের কানায় লেগে স্ট্যাম্পে আছড়ে পড়ে।

আরও পড়ুন: পন্থের ব্যাটে তছনছ রেকর্ড বই! একের পর এক কীর্তির সিংহাসনে সুপারস্টার

অদ্ভুত আউট হয়ে কোহলি হতাশার হাসিও দেন। আউট হয়ে যাওয়ার পরে কোহলির এই প্রতিক্রিয়া কার্যত নিয়ম হয়ে দাঁড়িয়েছে।

তার আগে টসে জিতে প্ৰথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বেন স্টোকস। ভারতের দুই ওপেনার শুভমান গিল (১৭), চেতেশ্বর পূজারা (১৩) দুজনই সাততাড়াতাড়ি আউট হয়ে যান। এরপরে দ্রুত প্যাভিলিয়নে ফেরেন বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার এবং হনুমা বিহারিও। ৯৮ রানের মধ্যে ভারতের ইনিংস মুড়িয়ে গিয়েছিল।

আরও পড়ুন: পন্থের কীর্তিতে স্থির থাকলেন না শান্ত দ্রাবিড়ও! ‘সৌরভ’ হয়ে সেলিব্রেশনে মাতলেন হেডস্যার, দেখুন

সেখান থেকে ২২২ রানের ঐতিহাসিক পার্টনারশিপে ভারতের ইনিংসকে চালকের আসনে বসিয়ে দেন ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা। দিনের একদম শেষবেলায় ১১১ বলে ১৪৬ করে আউট হয়ে যান পন্থ। তবে ততক্ষণে ভারতকে স্বস্তিজনক স্থানে পৌঁছে দিয়েছে তাঁর ব্যাট। রবীন্দ্র জাদেজা হাফসেঞ্চুরি পূর্ণ করে দিনের শেষে ৮৩ রানে অপরাজিত রয়েছেন। ভারত প্ৰথম দিনের শেষে ৩৩৮/৭।

ভারত অশ্বিনকে বাইরে রেখে চার পেসারে দল সাজিয়েছে। বুমরা, শামি, সিরাজের সঙ্গেই রাখা হয়েছে শার্দূল ঠাকুরকে। এজবাস্টন এই টেস্টের পরেই ভারত তিনটে করে ওয়ানডে এবং টি২০ খেলবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs england virat kohli reaction after getting out cheaply