বড় খবর

মাঝরাতে সৌরভদের ইমেল করেন কোহলি! ভয়ঙ্কর অভিযোগ এবার কিংবদন্তির

কোহলির বিরুদ্ধে বড়সড় অভিযোগ এনে ডেভিড গাওয়ার জানিয়ে দিয়েছেন ম্যাচ বাতিলের দাবিতে কোহলি টেস্টের একদিন আগে বোর্ডকে ইমেল করেন।

ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্ট কেন বাতিল হল, সেই বিষয়ে আরও বিস্তারিত ব্যাখ্যা প্রয়োজন। এমনটাই দাবি জানালেন এবার ইংল্যান্ডের প্রবাদপ্রতিম তারকা ডেভিড গাওয়ার। তিনি বিস্ফোরক ভঙ্গিতে ক্রিকেট.কম-কে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ে দিলেন, ম্যাচের ঠিক একদিন আগে কোহলি মাঝরাতে বিসিসিআইকে ইমেল করেন।

সেই ওয়েবসাইটকে তিনি জানিয়েছেন, “এর আগেও অনেক ম্যাচ বাতিল হতে দেখেছি। কয়েক ওভার খেলার পরে, পারিপার্শ্বিক অবস্থার প্রেক্ষিতে ম্যাচ আগেও বাতিল হয়েছে। তবে একদম ম্যাচ শুরুর মুখে বাতিল হওয়া, মাঝরাতে কোহলির বিসিসিআইকে ইমেল করা- গোটা ঘটনার বিস্তারিত ব্যাখ্যা দাবি করে।”

টেস্ট বাতিলের জন্য অনেকেই আইপিএলকে দায়ী করেছিলেন। গাওয়ার সেদিকেই ইঙ্গিত দিয়ে বলেছেন, যদি আইপিএলের জন্যই টেস্ট বাতিল করা হয়, তাহলে তার থেকে দুর্ভাগ্যজনক আর কিছুই হতে পারে না। “যদি এই বাতিলের জন্য কোনওভাবে আইপিএল ফ্যাক্টর হয়ে থাকে, তার থেকে দুর্ভাগ্যের ব্যাপার আর কিছু হতে পারে না। কারণ বিরাট নিজেই শেষবার যখন ইংল্যান্ডে এসেছিল, সেই সময় বলে দিয়েছিল, ওঁর কাছে টেস্ট কতটা গুরুত্বপূর্ণ।”

আরও পড়ুন: ধোনিকে মেন্টর করায় তীব্র আপত্তি জাদেজার, বোর্ডের সিদ্ধান্তে সমালোচনা প্রকাশ্যেই

কোহলি বাতিল টেস্টের বিষয়ে মুখ খুলে আরসিবি ওয়েবসাইটে জানিয়েছেন, “কোভিডের কারণে দুর্ভাগ্যজনকভাবে আমিরশাহিতে তাড়াতাড়ি চলে আসতে হল আমাদের। এই মুহূর্তে পরিস্থিতি চরম অনিশ্চিত। যে কোনও সময় যে কোনও কিছু ঘটতে পারে। এখানে আমরা নিরাপদ এক পরিবেশ ধরে রাখতে পেরেছি। দারুণ একটা আইপিএল এবং বিশ্বকাপ অপেক্ষায় রয়েছে। টি২০ পর্বে আইপিএলে আরসিবি এবং বিশ্বকাপে ভারতের হয়ে দারুণ কিছু করে দেখাতে চাই আমরা।”

আইপিএলের জন্য পঞ্চম টেস্ট বাতিলের দাবি উড়িয়ে দিয়েছিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও। দ্যা টেলিগ্রাফ-কে দেওয়া সোমবার সাক্ষাৎকারে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, “ক্রিকেটাররা মাঠে নামতে অস্বীকার করেছে। তবে ওদের দোষ দেওয়া যায় না। কারণ ফিজিও যোগেশ পারমার ক্রিকেটারদের সকলের ক্লোজ কন্ট্যাক্ট ছিলেন। সকলের সঙ্গেই যোগেশ সহজে মিশতেন। এমনকি ক্রিকেটারদের কোভিড টেস্টও করতেন তিনি। সেই সঙ্গে ক্রিকেটারদের সঙ্গে যাবতীয় যোগাযোগ রাখার কাহ করতেন। প্রত্যেকের জীবনের অংশ হয়ে গিয়েছিলেন যোগেশ।”

সেই সঙ্গে তাঁর সংযোজন ছিল, “যোগেশ কোভিড পজিটিভ ধরা পড়ার পরে ক্রিকেটাররা বড়সড় ধাক্কা খেয়েছিল। প্রত্যেকেই ধরে নিয়েছিল তাঁরাও সংক্রমিত হয়েছে। ওঁরা ভয়ঙ্কর ভীত হয়ে পড়ে। বিসিসিআই কখনই দায়িত্বজ্ঞানহীন আচরণ করবে না। প্রত্যেক ক্রিকেট বোর্ডকেই আমরা গুরুত্ব দিয়ে থাকি।” জানিয়েছেন, আগামী বছরেই এই বাতিল টেস্ট আয়োজন করা হতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england virat kohli sent email to bcci just a day before manchester test claims david gower

Next Story
KKR-এর বিরুদ্ধে প্রথম ম্যাচেই নয়া অবতারে RCB! দুরন্ত ঘোষণায় কুর্নিশ আদায় কোহলিদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com