হিটম্যান অকল্যান্ডে সুপারম্যান! অবিশ্বাস্য ক্যাচে কুর্নিশ কুড়োলেন

ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ড অবশ্য ২০৩ রানের টার্গেট খাড়া করেছিল। কলিন মুনরো, কেন উইলিয়ামসন এবং রস টেলর হাফসেঞ্চুরি করে দলকে দুশোর উপরে নিয়ে গিয়েছিলেন।

By:
Edited By: Subhasish Hazra Wellington  Published: January 24, 2020, 6:23:16 PM

ব্যাটে রান পাননি। তবে ফিল্ডিংয়ে মন মাতিয়ে দিলেন রোহিত শর্মা। অকল্যান্ডের ইডেন পার্কে হিটম্যান হয়ে উঠলেন সুপার-ম্যান। গুপ্টিলের দুরন্ত ক্য়াচ তালুবন্দি করে কোহলিদের ম্যাচে ফিরিয়েছিলেন রোহিতই।

প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই ভারতীয় বোলারদের ওপর চড়াও হয়েছিলেন দুই কিউয়ি ওপেনার- মার্টিন গুপ্টিল ও কলিন মুনরো। ১৯ বলে ৩০ রান করে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করছিলেন গুপ্টিল।

আরও পড়ুন কোহলি-রাহুলের প্ল্যাটফর্মে দুরন্ত জয় আনলেন শ্রেয়স, শুরুর ম্যাচেই কিউয়ি বধ

অষ্টম ওভারে ভারতের হয়ে আক্রমণে আনা হয়েছিল শিবম দুবেকে। দুবেকে স্কোয়্যার লেগের ওপর দিয়ে ওভার বাউন্ডারি হাকাতে চেয়েছিলেন গুপ্টিল। তবে সেই বল প্রখর তীক্ষ্ণতায় তালুবন্দি করেন রোহিত।

উড়ে আসা বলের দিকে রোহিতের নজর থাকলেও খেয়াল করেছিলেন সামনেই বাউন্ডারি। তাই বল পুরোপুরি তালুবন্দি না করে মাঠের দিকে ফিরিয়ে দেন। তারপরে নিজের ভারসাম্য ঠিক করে পুনরায় ক্যাচ ধরেন তিনি।

আরও পড়ুন এই সুন্দরীর চোখে পথ হারিয়েছেন ভারতীয় ক্রিকেটার, ছবিতে জানুন প্রেমকাহিনী

ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ড অবশ্য ২০৩ রানের টার্গেট খাড়া করেছিল। কলিন মুনরো, কেন উইলিয়ামসন এবং রস টেলর হাফসেঞ্চুরি করে দলকে দুশোর উপরে নিয়ে গিয়েছিলেন। জবাবে ব্য়াট করতে নেমে ভারত এক ওভার বাকি থাকতেই সেই রান তুলে দেয়।

ভারতের হয়ে হাফসেঞ্চুরি করে জয়ের প্ল্যাটফর্ম তৈরি করে দেন লোকেশ রাহুল ও বিরাট কোহলি। পরে ফিনিশিং টাচ দেন চার নম্বরে নামা শ্রেয়স আইয়ার। ম্যাচের সেরাও শ্রেয়স।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs new zealand 1st t20 rohit sharmas catch viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X