বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডেই রিজার্ভ বেঞ্চ দেখে নিতে চায় ভারত

আসন্ন পঞ্চাশ ওভারের ক্রিকেট বিশ্বকাপের কথা মাথায় রেখে টিম ইন্ডিয়া প্রথম একাদশের নিয়মিত খেলোয়াড়দের সঙ্গেই রিজার্ভ ক্রিকেটারদের পরখ করে নিতে চায়।

By: Wellington  Published: January 30, 2019, 5:37:59 PM

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আগামী দু’টি ওয়ান-ডে ম্যাচে ইন্ডিয়ার রিজার্ভ ক্রিকেটারদেরই দেখা যাবে মাঠে। ভারতের ফিল্ডিং কোচ আর শ্রীধরের কথায় বিষয়টা একপ্রকার স্পষ্ট হয়ে গেল। আসন্ন পঞ্চাশ ওভারের ক্রিকেট বিশ্বকাপের কথা মাথায় রেখে টিম ইন্ডিয়া প্রথম একাদশের নিয়মিত খেলোয়াড়দের সঙ্গেই রিজার্ভ ক্রিকেটারদের পরখ করে নিতে চায়।

বুধবার শ্রীধর সাংবাদিকদের বললেন, “আমরা বিশ্বকাপে যাওয়ার আগে রিজার্ভে থাকা খেলোয়াড়দের যথেষ্ট সুযোগ দিতে চাই। এরকম একটা টুর্নামেন্টে যাওয়ার আগে এটা হতে পারে না, প্রথম একাদশের নিয়মিত খেলোয়াড়রা সুযোগ পাচ্ছে আর রিজার্ভ পাচ্ছে না। বিশ্বকাপের আগে টিম ম্যানেজমেন্ট সবাইকেই সুযোগ দেওয়ার কথা ভাবছে। আগামী জুনে ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য নিউজিল্যান্ডের থেকে ভাল জায়গা আর হতে পারে না। ফলে আমরা রিজার্ভ খেলোয়াড়দের এখানে সুযোগ দিতে চাই। জেতাটা একটা অভ্যাসের মতো। সেটা মাথায় রেখেই এগিয়ে যেতে হবে।”

আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই তিনটি পরিবর্তন আনতে পারেন রোহিত

শ্রীধর ভারতের ধারাবাহিক ভাল পারফরম্যান্সের জন্য বোলারদেরকেই কৃতিত্ব দিয়েছেন। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, দলের প্রথমসারির ছ’জন ক্রিকেটারই ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফির আগে থেকেই টিমের সঙ্গে রয়েছে। বোলারদের প্রশংসায় শ্রীধর বললেন, “ভারতে বরাবরই দুর্দান্ত সব ব্যাটসম্যানদের পেয়েছে। কিন্তু এবার বোলাররাও খুব ভাল করছে। ভিন্ন পরিবেশে খেলেই সাফল্য পাচ্ছে ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামিরা। আমাদের লেগ স্পিনার কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহালরাও ২৪-২৫ ম্যাচ খেলে ১০০ উইকেট পেয়েছে। যেটা দুর্দান্ত। ভুবনেশ্বর কুমার আর বুমরা দুর্দান্ত ডেথ বোলার হেয়ে উঠেছে। দেখতে গেলে আমাদের সবকিছুই ঠিকঠাক মতো হচ্ছে। দলের অভিজ্ঞতা আর ফিটনেস এই ইউনিটটাকে সম্পূর্ণ করেছে।”  

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs new zealand reserves to get game time with world cup in mind

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X