সিরিজ জিতেই দেশে ফিরতে চায় ভারত, পন্থকে দলের সম্পদ বললেন ধাওয়ান

ম্য়াচের ২৪ ঘণ্টা আগে রীতিমতো আত্মবিশ্বাসী শিখর ধাওয়ান। রোহিত শর্মার ওপেনিং পার্টনার জানিয়ে দিলেন টি-২০ সিরিজ জিতেই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে চান তাঁরা।

By: Wellington  February 5, 2019, 4:01:59 PM

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজ জয়ের পর এবার ভারতের পাখির চোখ টি-২০ সিরিজে। আগামিকাল ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে প্রথম টি-২০ ম্যাচ ভারত-নিউজিল্যান্ডের। ম্য়াচের ২৪ ঘণ্টা আগে রীতিমতো আত্মবিশ্বাসী শিখর ধাওয়ান। রোহিত শর্মার ওপেনিং পার্টনার জানিয়ে দিলেন টি-২০ সিরিজ জিতেই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে চান তাঁরা।

মঙ্গলবার সাংবাদিক বৈঠকে এসেছিলেন ধাওয়ান। তিনি বললেন, “আমরা সিরিজ জয়ের জন্যই ঝাঁপাব। জয়ের রেশটা ধরে রেখেই দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে চাই।” আগামী ৩০ মে থেকে ক্রিকেট বিশ্বকাপ শুরু হবে। অজিদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজ শেষ করার পর আর ভারতের আর কোনও ম্য়াচ নেই বিশ্বকাপ পর্যন্ত। এরপর খেলোয়াড়রা আইপিএল-এ অংশ নেবেন। তারপরই ক্রিকেটের মেগা কার্নিভাল।

আরও পড়ুন: এই ক্রিকেটার বিশ্বকাপ খেলবেই, জানিয়ে দিলেন সৌরভ

ধাওয়ান জানাচ্ছেন যে, এই বিরতির পর বিশ্বকাপে খেলতে ভারতের কোনও সমস্যা হবে না। তাঁর ব্যাখ্যা, “আমরা প্রচুর ওয়ান-ডে খেলেছি। এটা ভাল লাগছে এরপর টি-২০ খেলব। আমরাও মানুষ। আমাদেরও বিশ্রামের প্রয়োজন আছে।” অন্যদিকে এদিন প্র্যাকটিসে নেটে দুর্দান্ত একটা সুইচ-হিট মেরেছেন ঋষভ পন্থ। বুঝিয়ে দিয়েছেন তিনি কত’টা প্রস্তুত আছেন কিউয়িদের বিরুদ্ধে মাঠে নামার জন্য়। পন্থেরও ভূয়সী প্রশংসা করেছেন গব্বর। তিনি জানালেন, “পন্থ অত্যন্ত আগ্রাসী ব্যাটসম্যান। ও দলের সম্পদ। খুব অল্প সময়ের মধ্যেই বিপক্ষের হাত থেকে ম্যাচ বার করে নেওয়ার ক্ষমতা রাখে। আমি আশা করি টি-২০ সিরিজে ও সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs new zealand want to face australia at home with winning momentum behind us says shikhar dhawan72006

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X