scorecardresearch

বড় খবর

India vs Pakistan, Manchester Weather Forecast Update: বিশ্বকাপের মহারণও কি বৃষ্টিতে ধুয়ে যেতে পারে?

ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড দেখবে বাইশ গজের সবচেয়ে প্রতীক্ষিত দ্বৈরথ। বিরাট কোহলি ভারত আর সরফরাজ আহমেদের পাকিস্তান নামছে মহারণে। কিন্তু এই ম্যাচেও রয়েছে ৬০ শতাংশ বৃষ্টির পূর্বাভাস।

India vs Pakistan, Manchester Weather Forecast Update: Will IND vs PAK end up in another washout?
বিশ্বকাপের মহারণও কি বৃষ্টিতে ধুয়ে যেতে পারে?

India vs Pakistan, Manchester Weather Forecast Report: বিশ্বকাপ না বৃষ্টিকাপ! চলতি বিশ্বকাপে নেটিজেনরা বারবার এই প্রশ্ন তুলেছেন। কারণ এখনও পর্যন্ত টুর্নামেন্টের ১৯টি ম্যাচের মধ্যে চারটি ম্যাচই বৃষ্টিতে ধুয়ে গিয়েছে। গত বুধবার নটিংহ্যামে ট্রেন্ট ব্রিজেও ভারত-নিউজিল্যান্ড ম্য়াচটিও বৃষ্টির জন্য ধুয়ে যায়।

আগামীকাল অর্থাৎ রবিবার, প্রকৃত অর্থেই বিশ্বকাপের সুপার সানডে। ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড দেখবে বাইশ গজের সবচেয়ে প্রতীক্ষিত দ্বৈরথ। বিরাট কোহলি ভারত আর সরফরাজ আহমেদের পাকিস্তান নামছে মহারণে। কিন্তু এই ম্যাচেও রয়েছে ৬০ শতাংশ বৃষ্টির পূর্বাভাস। ক্রিকেট ফ্যানেদের আশায় জল ঢালতে পারে স্বয়ং বৃষ্টিই। এমনটাই আবহাওয়ার পূর্বাভাস।


যদিও বৃষ্টিতে গোটা ম্যাচ ধুয়ে যাওয়ার আশঙ্কা সেভাবে নেই। কিন্তু ম্যাঞ্চেস্টারের স্থানীয় সময় বিকাল পাঁচটার দিকে এক পশলা বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকছে। অ্যাকুওয়েদার বলছে যে, পুরো দিনটাই আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। দিন যত গড়াবে বৃষ্টির সম্ভাবনা তত বাড়বে। স্থানীয় সময় দুপুর বারোটা থেকে একটার মধ্যেও বৃষ্টির কথা বলেছে তারা। শুধু ইংল্যান্ডের ফ্য়ানেরাই নন, গোটা ক্রিকেটবিশ্ব চাইছে ঝকঝকে দিনে দুরন্ত একটা ম্যাচ দেখতে। সোশাল মিডিয়াতেও এই নিয়ে কথা হচ্ছে।

আরও পড়ুন: পাকিস্তানের তারকা ব্যাটসম্য়ানের ‘শিক্ষক’ স্বয়ং কোহলিই, মহারণের আগেই ফাঁস হল সেই কথা

স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে বৃষ্টির ইস্যুতে আইসিসি-কে এক হাত নিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। ভারত-নিউজিল্যান্ড ম্য়াচের প্রসঙ্গে তিনি বলছেন, “আইসিসি আরও ভাল কিছু করতে পারত। বৃষ্টি শেষ ২-৩ ঘণ্টা আগেই থেমেছিল। এরপরেও তারা ম্যাচ শুরু করতে পারেনি। সবচেয়ে বড় কথা তিনদিন আগেই বৃষ্টির পূর্বাভাস ছিল। তাহলে পুরো মাঠই ঢেকে ফেলা উচিত ছিল। তাহলে আউটফিল্ড ভিজত না।” একই মত দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। তিনি বলছেন, “বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে আউটফিল্ডের জন্য কভার থাকা ভীষণ ভাবে প্রয়োজন। কারণ ইংল্যান্ডে বৃষ্টি খুবই নিয়মিত একটা বিষয়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs pakistan manchester weather forecast update112445