বড় খবর

India vs South Africa 3rd Test: শুরুতেই তিন উইকেট হারাল ভারত, হাল ধরেছেন রোহিত

ভারতের শুরুটা একেবারেই প্রত্য়াশিত হয়নি। বলা ভালো বিশাখাপত্তনম আর পুণে টেস্টের ঠিক উল্টোটাই হল। প্রোটিয়া বোলারদের দাপটে শুরুতেই ভারত হারিয়ে ফেলল তিন উইকেট।

India vs South Africa 3rd Test
শুরুতেই তিন উইকেট হারাল ভারত, হাল ধরেছেন রোহিত (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)

India vs South Africa 3rd Test: শনিবার থেকে রাঁচিতে শুরু হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা চলতি টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ ম্য়াচ। এদিন জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি।

ভারতের শুরুটা একেবারেই প্রত্য়াশিত হয়নি। বলা ভালো বিশাখাপত্তনম আর পুণে টেস্টের ঠিক উল্টোটাই হল। প্রোটিয়া বোলারদের দাপটে শুরুতেই ভারত হারিয়ে ফেলল তিন উইকেট। লাঞ্চে ভারতের স্কোরবোর্ডে ৩ উইকেট হারিয়ে ৭১। দলকে টানছেন রোহিত শর্মা।

আরও পড়ুন: ভিডিও দেখুন: অট্টহাসি বিরাটের, এবার ফাফের প্রক্সি অধিনায়কও টস হারলেন

এদিন ময়াঙ্ক আগরওয়াল এবং রোহিত শর্মা ওপেন করতে নামেন। মাত্র ১০ রানে ফিরে যান ময়াঙ্ক। কাগিসো রাবাদার বলে ডিন এলগারের হাতে জমা পড়েন তিনি। ১২ রানেই ভারত প্রথম উইকেট হারায়। এরপর ক্রিজে আসেন চেতেশ্বর পূজারা। তাঁকে শূন্য় রানে ফিরতে হয়। আবারও সেই রাবাদা। পূজারাকে এলবিডব্লিউ আউট করেন তিনি।

অন্য়দিকে রোহিত একটা প্রান্ত ধরে রাখেন। ডিজাস্টার ম্য়ানেজমেন্টের জন্য় সমর্থকরা ভরসা রেখেছিলেন ক্য়াপ্টেন কোহলির ওপর। কিন্তু অ্যানরিচ নোকিয়ার বলে কোহলিকেও এদিন এলবিডব্লিউ হয়ে ফিরে যেতে হয় মাত্র ১২ রানে। ভারতকে আশার আলো দেখাচ্ছেন রোহিত ও অজিঙ্ক রাহানে। হিটম্য়ান ৩৮ রানে ও রাহানে ১১ রানে অপরাজিত রয়েছেন ক্রিজে।

Web Title: India vs south africa 3rd test score151831

Next Story
‘ইয়ো-ইয়ো’ টেস্টের সময় তুমি প্রেসিডেন্ট থাকলে ভাল হতো, সৌরভকে বললেন যুবিYuvraj Singh posts heartfelt message for BCCI president Sourav Ganguly, takes subtle dig at Yo-Yo test
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com