বড় খবর

বন্ধ হয়ে গেল ভারত-শ্রীলঙ্কা ম্যাচ! চরম দুঃসংবাদে ছারখার টিম ইন্ডিয়া

মঙ্গলবার দ্বিতীয় টি২০ জিতলেই সিরিজ জয় করে ফেলবে ভারত। এমন আবহেই করোনার কারণে পিছিয়ে গেল ম্যাচ একদিন। একজন করোনায় আক্রান্ত।

মঙ্গলবারই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজ দখল করার ম্যাচে নামার কথা ছিল টিম ইন্ডিয়ার। তবে সেই ম্যাচের আগেই দুঃসংবাদ। করোনা আক্রান্ত হলেন ক্রুনাল পান্ডিয়া। তাঁর সঙ্গেই ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে আরো আটজনকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

এই কারণেই মঙ্গলবার দ্বিতীয় টি২০ ম্যাচ তড়িঘড়ি স্থগিত করে দেওয়া হল। জানা গিয়েছে, মঙ্গলবারের ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে একদিন। বুধবার আবার দুই দল মুখোমুখি হবে।

আরো পড়ুন: আজ জিতলেই সিরিজ জিতবে ভারত! জোড়া অভিষেকে চমকে দিতে পারেন দ্রাবিড়

মঙ্গলবারের পর তৃতীয় টি২০ খেলা ছিল বৃহস্পতিবার। মঙ্গলবারের ম্যাচ বুধবারে পিছিয়ে যাওয়ায় এখন পরপর দুদিন ভারতকে খেলতে হবে। আর বৃহস্পতিবারই ভারতীয় দলের দেশের বিমানে চাপার কথা ছিল। এমন পরিস্থিতিতে অনির্দিষ্টকালের জন্য ভারতীয় দলের দেশে ফেরাও অনিশ্চিত হয়ে পড়ল।

চলতি সিরিজ শেষের পরেই পৃথ্বী শ এবং সূর্যকুমার যাদবের ইংল্যান্ডে সফররত ভারতীয় দলে যোগ দেওয়ার কথা ছিল। শ্রীলঙ্কায় ভারতীয় দলে করোনা থাবা বসানোয় সেই প্ল্যানিংয়েও বড়সড় রদবদল আসতে চলেছে।

মঙ্গলবার ম্যাচ শুরুর আগেই ভারতীয় দলের সাম্প্রতিক কোভিড রিপোর্টে দেখা যায় ক্রুনাল পান্ডিয়া করোনা আক্রান্ত। তারপরেই তড়িঘড়ি তাঁকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। সংশ্লিস্ট ক্রিকেটারের ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে আরো আটজনকে আইসোলেশনে পাঠানো হয়। ভারতীয় শিবিরে করোনা ছোবল মারলেও শ্রীলঙ্কা শিবিরে কেউ আক্রান্ত হননি। জানা গিয়েছে, বুধবার আরো একপ্রস্থ কোভিড পরীক্ষা করা হবে দুই দলের। সবাই কোভিড নেগেটিভ থাকলে দ্বিতীয় টি২০-তে মাঠে নামবে দুই দল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs sri lanka 2nd t20 match postponed due to an indian cricketer tests positive for corona virus

Next Story
অলিম্পিকে নিষিদ্ধ রাশিয়া, তবু টোকিওয় জয়জয়কার রাশিয়ান প্রতিযোগীদেরই, কারণ জানুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com