India vs Sri Lanka 2nd test Mayank Agarwal dismissed run out yet Lankan cricketers appeal for LBW Sports: রান আউট মায়াঙ্ক, তবু নো বল LBW-র আবেদন লঙ্কানদের! অদ্ভুত ভিডিওয় চরম শোরগোল, দেখুন | Indian Express Bangla

রান আউট মায়াঙ্ক, তবু নো বলে LBW-র আবেদন লঙ্কানদের! অদ্ভুত ভিডিওয় চরম শোরগোল, দেখুন

পিঙ্ক বল টেস্টের শুরুটা ভাল করতে পারেনি ভারত। দ্রুত পাঁচ উইকেট হারিয়ে রীতিমত চাপে রোহিত শর্মার দল।

রান আউট মায়াঙ্ক, তবু নো বলে LBW-র আবেদন লঙ্কানদের! অদ্ভুত ভিডিওয় চরম শোরগোল, দেখুন

ওপেন করতে নেমে মায়াঙ্ক আগারওয়াল পিঙ্ক বলের দিন রাতের টেস্টে মোটেই ভাল খেলতে পারলেন না। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টসে জি oiতে ক্যাপ্টেন রোহিত শর্মা প্ৰথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। তারপরে মায়াঙ্ক মাত্র ৪ রানে আউট হয়ে যান। দিনের প্ৰথম উইকেটের সূচনা মায়াঙ্কের আউট দিয়েই হয়।

কিছুদিন আগেই পাঞ্জাব কিংসের নেতা নির্বাচিত হওয়া মায়াঙ্ক রান আউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন। ব্যাট করতে নেমে একসময় দ্রুত সিঙ্গলস নেওয়ার চেষ্টা করেছিলেন মায়াঙ্ক। পরে দেখা যায় সেটি নো বল।

আরও পড়ুন: সেরার সেরা বিদেশি নিজেকে সরালেন KKR থেকে! নাইট শিবিরে বিশ্বকাপজয়ী অজি ক্যাপ্টেন

তবে রান নেওয়ার জন্য নন স্ট্রাইকিং এন্ডের দিকে ছুটে গেলেও মায়াঙ্ককে ভরসা দেননি রোহিত। তিনি রান নেওয়ার জন্য ক্রিজই ছাড়েননি। শেষমেশ ক্রিজের অন্যপ্রান্তে একা পড়ে যান মায়াঙ্ক। এতে শ্রীলঙ্কার ক্রিকেটারদের কাছে রান আউট করার সহজতম সুযোগ চলে আসে। ঘটনা হল, উইকেটকিপার ফিল্ডারের হাত থেকে বল নিয়ে স্ট্যাম্প নাড়িয়ে দিলেও আম্পায়ারের কাছে লেগ বিফোরেরই আবেদন জানিয়ে যেতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় এই অদ্ভুত ভিডিও শেয়ার করার পরেই তা ভাইরাল।

ম্যাচে ক্যাপ্টেন রোহিতও সুবিধা করতে পারেননি। মাত্র ১৫ রান করে লাসিথ এম্বুলডেনিয়ার বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এরপরে হনুমা বিহারি এবং বিরাট কোহলি ৪৭ রানের পার্টনারশিপে দলের শুরুর বিপর্যয় আটকান। ৩১ করার পরে বিহারিকে আউট করেন প্রবীণ জয়াবিক্রমে। মাত্র ২৩ রান করে ধনঞ্জয় ডিসিলভার দুরন্ত বলের শিকার হয়ে সাজঘরে ফিরতে হয় কোহলিকেও।

তার আগে টসে জিতে ভারত ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। মোহালি টেস্টের একাদশ থেকে ভারতের দলে একটি পরিবর্তন ঘটেছে। অক্ষর প্যাটেল খেলছেন জয়ন্ত যাদবের বদলে। লঙ্কানরা জোড়া বদল নিয়ে খেলতে নেমেছে।

ভারতের প্ৰথম একাদশ:
রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, হনুমা বিহারি, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, জসপ্রীত বুমরা

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs sri lanka 2nd test mayank agarwal dismissed run out yet lankan cricketers appeal for lbw

Next Story
কোহলির পরে নতুন ক্যাপ্টেন বেছে নিল RCB! জমকালো অনুষ্ঠানে বিরাট ঘোষণা ফ্র্যাঞ্চাইজির