scorecardresearch

বড় খবর

ধনঞ্জয়ের অবিশ্বাস্য বলে আউট কোহলি! গোলাপি টেস্টে বেনজির ব্যাটিং বিপর্যয়ে ভারত-ও, দেখুন ভিডিও

দিন রাতের টেস্টে ভারতের হয়ে একা লড়লেন শ্রেয়স আইয়ার। ৮ রানের জন্য সেঞ্চুরি মিস করলেন তারকা ব্যাটসম্যান।

ভারত: ২৫২/১০

বিরাট কোহলির পরবর্তী সেঞ্চুরির জন্য অপেক্ষা আরও বাড়ল। নিজের সেকেন্ড হোম বেঙ্গালুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে কোহলি আউট হলেন মাত্র ২৩ রানে। ধনঞ্জয় ডিসিলভার দুর্ধর্ষ ডেলিভারি বুঝতেই পারলেন না তিনি।

ডিসিলভার অবিশ্বাস্য ডেলিভারি উইকেটের সামনেই কোহলির পা পেয়ে যায়। এমন বলে কোহলি আউট হলেন যে বল বাউন্সই করল না। শর্ট লেংথে পিচ করা বল আরও নিচু হয়ে উইকেটের সামনে কোহলির প্যাডে আছড়ে পড়ে। সকলেই নির্দ্বিধায় স্বীকার করে নিয়েছেন, এই বল আনপ্লেয়েবল।

আরও পড়ুন: রান আউট মায়াঙ্ক, তবু নো বলে LBW-র আবেদন লঙ্কানদের! অদ্ভুত ভিডিওয় চরম শোরগোল, দেখুন

কোহলিও অবিশ্বাস্য বলে আউট হয়ে হতচকিত হয়ে যান। তাঁর প্রতিক্রিয়াতেই তা স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় কোহলির প্রতিক্রিয়া তারপরেই ভাইরাল। কয়েক সেকেন্ডের জন্য কিংকর্তব্যবিমূঢ় হয়ে পিচের দিকে তাকিয়ে থাকতে দেখা যায় তারকাকে। চিন্নাস্বামীর কঠিন পিচে তার আগে বেশ সাবলীলভাবেই ব্যাট করছিলেন কোহলি।

রোহিত শর্মা আউট হওয়ার পরে দর্শকদের হর্ষধ্বনিতে বাইশ গজে ব্যাট হাতে নামেন কোহলি। আইপিএলে দীর্ঘদিন আরসিবিতে খেলার জন্য বেঙ্গালুরুতে কোহলির অগুনতি সমর্থক। সেই সমর্থকরা মনে প্রাণে কোহলির শতরান চেয়েছিলেন। তবে কোহলির মত তাঁদেরও হতাশ হতে হল।

টসে জিতে ব্যাট করতে নেমে ভারত প্ৰথম ইনিংসে মাত্র ২৫২ রানে অলআউট হয়ে গেল। ব্যাট হাতে একা হাফসেঞ্চুরি পেরোলেন কেবল শ্রেয়স আইয়ার। ৯২ করে অল্পের জন্য শতরান হাতছাড়া করেন শ্রেয়স। তার আগে রোহিত-মায়াঙ্ক দ্রুত আউট হয়ে যাওয়ার পরে দলের বিপর্যয় রোধ করে ৪৭ রানের পার্টনারশিপ গড়ে যান হনুমা বিহারি এবং কোহলি। তবে কোহলি-বিহারি দুজনেই অল্প রানের ব্যবধানে ফিরে যান।

ঋষভ পন্থ (৩৯) নিজের ভঙ্গিতে খেলে গেলেও শেষ মুহূর্তে ভারতের ত্রাতা হয়ে দাঁড়ান শ্রেয়স। শ্রীলঙ্কার বোলারদের মধ্যে তিনটি করে উইকেট নেন এম্বুলডেনিয়া এবং জয়াবিক্রমে। দুজনকে আউট করেন ধনঞ্জয় ডিসিলভা। জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কান ব্যাটিং ধসে গিয়েছে বুমরা-শামির পেসের সামনে। দিনের শেষে লঙ্কানরা ৮৬/৬। প্ৰথম ইনিংসের থেকে এখনও ১৬৬ রানে পিছিয়ে তাঁরা। বুমরা ৩ এবং শামি ২ উইকেট নিয়েছেন।

ভারতের প্ৰথম একাদশ:
রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, হনুমা বিহারি, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, জসপ্রীত বুমরা

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs sri lanka 2nd test virat kohli got out in an unplayable delivery watch video