বড় খবর

সিরিজ জিতে ধাওয়ানকে মাঠেই সম্মান লঙ্কানদের, বেনজির দৃশ্য কলম্বোয়, দেখুন ভিডিও

প্রথমে ব্যাট করতে নেমে ভারত কার্যত তৃতীয় সারির দল নামিয়ে মাত্র ৮১ রানে আটকে গিয়েছিল। লঙ্কানদের হয়ে দুরন্ত বোলিং করে যান হাসারাঙ্গা।

বৃহস্পতিবারই ভারতকে শোচনীয়ভাবে হারিয়েছে শ্রীলঙ্কা। ভারতকে চূর্ণ করে সিরিজ ২-১ ব্যবধানে দখল করেছে লঙ্কানরা। তবে সিরিজ জয়ের পরে লঙ্কানদের কীর্তি অভিভূত করল ক্রিকেট সমাজকে।

ম্যাচের পরেই কলম্বোয় দেখা যায় ভারত অধিনায়ক শিখর ধাওয়ানের সঙ্গে আলোচনা করছেন শ্রীলঙ্কার তরুণ অনভিজ্ঞ দল। লঙ্কান ক্যাপ্টেন দাসুন শানাকা, হাসারাঙ্গা সহ একাধিক শ্রীলঙ্কার ক্রিকেটারকে দেখা যায় ধাওয়ানের বক্তব্য মনোযোগ সহকারে শুনছেন। আর দুই দলের এই সৌহার্দ্যপূর্ণ আলাপই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

আরো পড়ুন: এই না হলে কোচ! লঙ্কান নেতা শানাকাও হাজির দ্রাবিড়ের ক্লাসে, ধন্য ধন্য শ্রীলঙ্কায়

এর আগে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে বৃষ্টিতে খেলা বন্ধ থাকার সময়েও শানাকাকে রাহুল দ্রাবিড়ের পরামর্শ নিতে দেখা গিয়েছিল। তারপরেই দুই দেশের ক্রিকেটমহল ধন্য ধন্য করে উঠেছিল।

বৃহস্পতিবারের প্রেক্ষিত অবশ্য আলাদা। ভারত শেষ ম্যাচে চূর্ণ হয়েই সিরিজ হেরেছে। তারপরেই শ্রীলঙ্কার সেলিব্রেশন চলার আগেই শিখর ধাওয়ানকে দেখা যায় শ্রীলঙ্কার ক্রিকেটারদের সঙ্গে সময় কাটাতে। তাঁর বক্তব্য, পরামর্শ মন দিয়ে শুনছিলেন সদ্য সিরিজ জয়ী তারকারা।

আরো পড়ুন: আউট নয় সূর্যকুমার, তবু আনন্দে ফেটে পড়ল শ্রীলঙ্কা! তোলপাড় ঘটনার ভিডিও দেখুন

একজন শ্রীলঙ্কান ফ্যান ধাওয়ানের এই কীর্তির প্রশংসা করে লেখেন, “ধাওয়ান নিজের সমস্ত অভিজ্ঞতা উজাড় করে দিচ্ছেন অনভিজ্ঞ শ্রীলঙ্কান দলকে। এই স্পোর্টসম্যানশিপই সিরিজের সারাংশ হয়ে থাকল। ধাওয়ানও আমাদের সম্ভ্রম আদায় করে নিলেন।”

অন্য এক শ্রীলঙ্কান ফ্যানের বক্তব্য, “এর আগে হার্দিক পান্ডিয়া চামিকা করুনারত্নেকে ব্যাট উপহার দেন। এবার শিখর ধাওয়ান সময় নিয়ে শ্রীলঙ্কান ক্রিকেটারদের সঙ্গে কথা বলছেন। একটা জিনিস নিশ্চিত, এই শ্রীলঙ্কান ক্রিকেটাররা শিখতে ভালোবাসে।”

প্রথমে ব্যাট করতে নেমে ভারত কার্যত তৃতীয় সারির দল নামিয়ে মাত্র ৮১ রানে আটকে গিয়েছিল। লঙ্কানদের হতে দুরন্ত বোলিং করে যান হাসারাঙ্গা। চার ওভারে মাত্র ৯ রান দিয়ে দখল করেন ৪ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে লঙ্কানরা ১৪.৩ ওভারেই ম্যাচ খতম করে দেয়। রাহুল চাহার দুরন্ত বোলিং করে ৩ উইকেট নিলেও তা কাজে আসেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs sri lanka shikhar dhawan seen giving advice to sri lankan cricketers watch video

Next Story
টোকিওয় সিন্ধু গর্জন! অলিম্পিক পদক থেকে একধাপ দূরে ব্যাডমিন্টন রাণি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com