বড় খবর

India vs West Indies 2nd T20I: পরিবর্তন প্রত্য়াশিত, দেখুন কোহলিদের সম্ভাব্য দল

India vs West Indies 2nd T20I: রবিবার তিরুঅনন্তপুরমে জিততে পারলেই ভারত সিরিজ ছিনিয়ে নেবে। এদিন গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারতীয় দলে কয়েক’টি পরিবর্তন আশা করা যেতে পারে।

India vs West Indies 2nd T20I predicted playing XI 
India vs West Indies 2nd T20I: পরিবর্তন প্রত্য়াশিত, দেখুন কোহলিদের সম্ভাব্য দল
India vs West Indies 2nd T20I: হায়দরাবাদে ওয়েস্ট ইন্ডিজের দুর্ধর্ষ জয় ছিনিয়ে এনেছে ভারত। রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বিরাট কোহলির জীবনের সেরা টি-২০ ইনিংসের (৫০ বলে অপরাজিত ৯৪) সৌজন্য়ে ভারত ২০৮ রান তাড়া করেও ছয় উইকেটে ম্য়াচ জিতে নিয়েছে।

ভারতের ব্য়াটিং ইউনিট এই ম্য়াচে সেঅর্থে পরিক্ষীত হয়নি। কারণ কেএল রাহুল আর কোহলিই যা করার করে দিয়েছিলেন। কিন্তু প্রশ্ন থাকছে ভারতীয় বোলারদের পারফরম্য়ান্স নিয়ে। নিজামের শহরে কোহলির দলের হয়ে হাত ঘুরিয়েছিলেন হাফ ডডন বোলার। ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল ও শিবম দুবে।

আরও পড়ুন-India vs West Indies 2nd T20I: বিশ্বরেকর্ডের খেলায় মাতবেন রোহিত-বিরাট

ভারতীয় বোলারদের সেদিন রেয়াত করেননি এভিল লুইস (১৭ বলে ৪০) ও শিমরন হেটমায়ার (৪১ বলে ৫৬)। আর কোহলির দলের বোলারদের মধ্য়ে সবচেয়ে বেশি রান হজম করেছিলেন চাহার। নির্ধারিত কোটার ৪ ওভার হাত ঘুরিয়ে ৫৬ রান হজম করে তিনি পান একটি উইকেট। এরপরেই রয়েছেন ভুবি। তিনি দিয়েছিলেন ৩৬ রান।

চাহালও ৩৬ রান দেন কিন্তু তুলে নেন সেট হয়ে যাওয়া হেটমায়ার ও পোলার্ডকে। জাদেজা চার ওভার বলে করে এক উইকেটের বদলে দেন ৩০ রান। সুন্দর তিন ওভার বল করে ৩৪ রান দিয়ে পেয়েছিলেন এক উইকেট। দুবে এক ওভার বলে করে ১৩ রান দেন। দেখতে গেলে জাদেজা বাদ দিয়ে (৭.৫০) বাকি পাঁচ বোলারেরই ইকনমি রেট ৯-এর ওপরে।

রবিবার তিরুঅনন্তপুরমে জিততে পারলেই ভারত সিরিজ ছিনিয়ে নেবে। এদিন গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারতীয় দলে কয়েক’টি পরিবর্তন আশা করা যেতে পারে। চাহাল হয়তো আর এই ম্য়াচে সুযোগ পাবেন না, তাঁর জায়গায় সম্ভবত খেলবেন মহম্মদ শামি। টানা চারটি টি-২০ ম্য়াচে রিজার্ভ বেঞ্চেই থাকতে হয়েছে কেরলের উইকেটকিপার-ব্য়াটসম্য়ান সনজু স্য়ামসনকে। সম্ভবত ঘরের মাঠেই তিনি অভিষেক করতে পারেন শিবম দুবে কিম্বা ওয়াশিংটন সুন্দরের জায়গায়।

ভারতের সম্ভাব্য একাদশ- রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, শ্রেয়স আয়ার, ঋষভ পন্থ, সনজু স্য়ামসন, শিবম দুবে/ ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি ও যুজবেন্দ্র চাহাল।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Www168929

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com