রস্টন-হোল্ডারের ব্যাটে ঘুরে দাঁড়াল ওয়েস্ট ইন্ডিজ

রাজকোটের মতো হায়দরাবাদ টেস্টটাও একপেশে হতে পারত। কিন্তু সেটা হতে দিলেন না ক্যাপ্টেন জেসন হোল্ডার ও রস্টন চেজ। ১৮২ রানে ছ’উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দলটা দিনের শেষে স্কোরবোর্ডে তুলল সাত উইকেট হারিয়ে ২৯৫।

By: Oct 12, 2018, 5:19:59 PM

রাজকোটের মতো হায়দরাবাদ টেস্টটাও একপেশে হতে পারত। কিন্তু সেটা হতে দিলেন না ক্যাপ্টেন জেসন হোল্ডার ও রস্টন চেজ। ১৮২ রানে ছ’উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দলটা দিনের শেষে স্কোরবোর্ডে তুলল সাত উইকেট হারিয়ে ২৯৫। চেজ-হোল্ডারের জুটিতে উপলের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে প্রত্যাবর্তন করল উইন্ডিজ। একটা ভদ্রস্থ স্কোর এল ক্যারিবিয়ানদের থেকে।

এদিন ম্যাচের প্রথম আর দ্বিতীয় সেশনে আধিপত্য দেখিয়েছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। কিন্তু তৃতীয় সেশনে হিসেব বদলে দিল ওয়েস্ট ইন্ডিজ। এদিন মধ্য়াহ্ণ ভোজের আগেই তিন উইকেট হারিয়ে ফেলে ওয়েস্ট ইন্ডিজ। ৮৫ রানের মধ্যে ফিরে যান ক্রেগ ব্রাথওয়েট (১৪), কায়রন পাওয়েল (২২) ও শাই হোপ ৩৬। দলের দুই ওপেনার ব্রাথওয়েট-পাওয়েল ফিরে যান স্কোরবোর্ডে ৫২ রান যোগ করে। ব্রাথওয়েটকে ফেরান কুলদীপ যাদব। পাওয়েলের উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। শাই হোপ এলবিডব্লিউ হয়ে যান উমেশ যাদব।

আরও পড়ুন: অভিষেকেই হোঁচট খেলেন শার্দুল ঠাকুর

লাঞ্চের পর ফিরে যান শিমরন হেটমায়ার (১২) ও সুনীল আমব্রিস (১৮)। দু’জনই কুলদীপের শিকার হন। ছ’নম্বূরে ব্যাট করতে আসেন চেজ। শেন ডাউরিচকে সঙ্গে নিয়ে ৬৯ রানের পার্টনারশিপ গড়ে ক্যারিবিয়ান ব্যাটিং লাইন-আপে অক্সিজেনের যোগান দেন। ৩০ রান করে ডাউরিচ এলবিডব্লিউ হয়ে যান উমেশের বলে। এরপর ক্রিজে আসেন ক্যাপ্টেন হোল্ডার। চেজের সঙ্গে জুটিতে ১০৪ রান যোগ করেন স্কোরবোর্ডে। ৫২ রান করে হোল্ডার প্যাভিলিয়নে ফিরে যান। দিনের শেষে ৯৮ রানে ক্রিজে রয়েছেন চেজ। তাঁকে দু’রানে সঙ্গ দিচ্ছেন দেবেন্দ্র বিশু।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: India vs West Indies:রস্টন-হোল্ডারের ব্যাটে ঘুরে দাঁড়াল ওয়েস্ট ইন্ডিজ

Advertisement

ট্রেন্ডিং