অভিষেকেই হোঁচট খেলেন শার্দুল ঠাকুর

ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটের প্রথম ম্যাচে শার্দুল মাঠে থাকলেন মাত্র কিছুক্ষণ। দশ বল করেই চোট পয়ে মাঠ ছাড়লেন ভারতের ২৯৪ তম টেস্ট ক্রিকেটার। জানা যাচ্ছে কুঁটকিতে চোট পেয়েছেন শার্দুল।

By: Hyderabad  Updated: Oct 12, 2018, 2:40:03 PM

টেস্ট দলে সুযোগ পাওয়ার জন্য দু’বছর অপেক্ষা করেছিলেন শার্দুল ঠাকুর। অবশেষে শুক্রবার তাঁর হাতে টেস্ট ক্যাপ তুলে দিলেন রবি শাস্ত্রী ও বিরাট কোহলিরা। হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে প্রথম একাদশে এলেন শার্দুল। কিন্তু অভিষেক টেস্টেই হোঁচট খেলেন মুম্বইয়ের বছর ছাব্বিশের মিডিয়াম পেসার।

ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটের প্রথম ম্যাচে শার্দুল মাঠে থাকলেন মাত্র কিছুক্ষণ। দশ বল করেই চোট পয়ে মাঠ ছাড়লেন ভারতের ২৯৪ তম টেস্ট ক্রিকেটার। জানা যাচ্ছে কুঁটকিতে চোট পেয়েছেন শার্দুল। ম্যাচের চতুর্থ ওভারের চতুর্থ বলেই চোট পেলেন তিনি। টিম ইন্ডিয়ার ফিজিও প্যাট্রিক ফারহার্টের আর কোহলির সঙ্গে আলোচনার পরেই শার্দুল মাঠ ছেড়ে বেরিয়ে যান।এদিন মধ্যাহ্ণ ভোজের বিরতির পরেই স্ক্যান হয় শার্দুলের। রিপোর্ট দেখার পরেই বোঝা যাবে আদৌ শার্দুল তিনি নামতে পারবেন কি না!

আরও পড়ুন: অভিষেক টেস্টেই সেঞ্চুরি করে চমকে দিলেন পৃথ্বী শ

সদ্যসমাপ্ত এশিয়া কাপে কোমরে চোট পেয়ে দেশে ফিরে এসেছিলেন। টুর্নামেন্টের প্রথম ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে খেলার সময় চোট পান তিনি। মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে চলতি টেস্টে। তাঁর পরিবর্তেই দলে এসেছেন শার্দুল। ইংল্যান্ড সফরেও দলে ছিলেন শার্দুল। কিন্তু খেলার সুযোগ পাননি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: India vs West Indies: অভিষেকেই হোঁচট খেলেন শার্দুল ঠাকুর

Advertisement

ট্রেন্ডিং