বিশ্রামে বুমরা-কুলদীপ-উমেশ, দলে এলেন কাউল

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচে বিশ্রাম দেওয়া হল ভারতীয় দলের তিন নিয়মিত বোলারকে। রবিবার চেন্নাইয়ে খেলবেন না যসপ্রীত বুমরা, কুলদীপ যাদব ও উমেশ যাদব। দলে ফিরলেন সিদ্ধার্থ কাউল।

By: Mumbai  Nov 9, 2018, 12:40:19 PM

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচে বিশ্রাম দেওয়া হল ভারতীয় দলের তিন নিয়মিত বোলারকে। রবিবার চেন্নাইয়ে খেলবেন না যসপ্রীত বুমরা, কুলদীপ যাদব ও উমেশ যাদব। দলে ফিরলেন সিদ্ধার্থ কাউল। শুক্রবার বিসিসিআই প্রেস বিজ্ঞপ্তি দিয়ে দল ঘোষণা করে দিয়েছে।

দেশের মাটিতে উইন্ডিজদের বিরুদ্ধে খেলার পরেই কোহলি অ্যান্ড কোং অস্ট্রেলিয়ায় পাড়ি দেবে। গুরুত্বপূর্ণ এই সফরের কথা মাথায় রেখেই এই তিন বোলারকে বিশ্রাম দেওয়া হয়েছে ফাইনাল টি-২০ ম্যাচে। বুমরা-কুলদীপ-উমেশের ফিটনেস নিশ্চিত করতেই এই ভাবনা বোর্ডের। জাতীয় দলের নির্বাচকরা ফের একবার সুযোগ দিয়েছেন সিদ্ধার্থ কাউলকে।

আরও পড়ুন: আপনি ওভাররেটেড, বললেন ফ্যান; দেশ ছাড়ুন, বললেন বিরাট

সম্প্রতি কাউল পাঞ্জাবের হয়ে রঞ্জি ট্রফির গ্রুপ বি-র ম্যাচে অন্ধ্রপ্রদেশের হয়ে খেলেছেন। দেশের জার্সিতে তিনটি ওয়ান-ডে ও দু’টি টি-২০ ম্যাচ খেলেছেন। ডানহাতি সিমার কাউল পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে কোনও উইকেট পাননি। কিন্তু ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে ১৩-র গড়ে তিনটি উইকেট পেয়েছেন।

উইন্ডিজের বিরুদ্ধে ইতিমধ্যেই তিন ম্য়াচের সিরিজ ২-০ জিতে নিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং। গত রবিবার ইডেন গার্ডেন্সে প্রথম টি-২০ পাঁচ উইকেটে জিতেই সিরিজের শুভারম্ভ করে ভারত। গত মঙ্গলবার লখনউতে দ্বিতীয় টি-২০ জিতে নেন রোহিতরা। কলকাতায় কুলদীপ দুরন্ত বল করেছিলেন। তিনটি উইকেট নিয়ে ম্যাচের সেরাও হন তিনি।

চলতি মাসের শেষেই ভারত ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায় উড়ে যাবে। তিনটি ওয়ান-ডে, চারটি টেস্ট ও তিনটি টি-২০ ম্যাচ খেলা হবে এই সফরে। টোয়েন্টি-টোয়েন্টি দিয়েই ইন্দো-অজি মহারণ শুরু। আগামী ২১ নভেম্বর ব্রিসবেনের গাবায় প্রথম টি-২০ ম্যাচ।

উইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে ভারতের দল: রোহিত শর্মা (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), মণীশ পাণ্ডে, শ্রেয়াস আয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, খালিল আহমেদ, শাহবাজ নদিম, সিদ্ধার্থ কাউল

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: India vs West Indies: বিশ্রামে বুমরা-কুলদীপ-উমেশ, দলে এলেন কাউল

Advertisement

ট্রেন্ডিং