বড় খবর

আপনি ওভাররেটেড, বললেন ফ্যান; দেশ ছাড়ুন, বললেন বিরাট

শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও কোহলির ভক্তবৃন্দ রয়েছেন। কিন্ত এই দেশে এখনও অনেকেই রয়েছেন যাঁরা শুধু কোহলিরই নন, ভারতের খেলা দেখতেও পছন্দ করেন না।

Virat Kohli
কেন একজন ভারতীয়কে দেশ ছাড়তে বললেন কোহলি! (ছবি টুইটার)
ভারত অধিনায়ক বিরাট কোহলি নিঃসন্দেহে এই মুহূর্তে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাটসম্যান। তাঁর পরিসংখ্যান ও সাম্প্রতিক ফর্মই যথেষ্ট সে কথা প্রমাণ করার জন্য। বাইশ গজের অবিসংবাদিত রাজা কোহলি। তাঁর থেকে কয়েকশো যোজন দূরেই বিরাজ করছেন নিকটতম প্রতিদ্বন্দ্বীরা। বিরাটের ব্যাট শাসনে কার্যত বোলাররা দিশা হারিয়ে ফেলছেন।

শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও কোহলির ভক্তবৃন্দরা রয়েছেন। কিন্তু এই দেশে এখনও অনেকেই রয়েছেন যাঁরা শুধু কোহলিরই নন, ভারতের খেলা দেখতেও পছন্দ করেন না। তাঁদের কাছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়াই এগিয়ে। সম্প্রতি এরকমই একটি উদাহরণ পাওয়া গিয়েছে। খোদ কোহলি সেই টুইট পড়ে সেই ফ্যানকে দেশ ছাড়ার পরামর্শ দিয়েছেন। কোহলিকে নিয়ে টুইটারে ও ফেসবুকে অনেক সময়ই তামাশা করে মিম ও টুইট ঘুরে বেড়ায়। ব্যক্তি কোহলিকে হেয় করতেই এইসব মিমের সৃষ্টি। কোহলির ফর্ম এর সঙ্গে সেভাবে জড়িত নয়।

আরও পড়ুন: শুধু একটি রেকর্ডই ভাঙতে পারবেন না কোহলি, বললেন স্টিভ ওয়া

সম্প্রতি কোহলির একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে যে, কোহলি মোবাইল খুলে একের পর এক টুইট পড়ছেন। তখনই একটি টুইটে ক্যাপ্টেনের চোখ আটকে যায়। সেখানে অজ্ঞাত পরিচয় এক ভারতীয় লিখেছেন, “বিরাট অত্যন্ত ওভাররেটেড একজন ব্যাটসম্যান। ওর ব্যাটিংয়ে কোনও বিশেষত্ব নেই। আমি ইন্ডিয়ার চেয়ে ইংলিশ ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের খেলা বেশি উপভোগ করি।”

কোহলি স্ট্রেট ব্যাটেই এর উত্তর দিলেন। তিনি বললেন, “আমার মনে হয় না আপনার ভারতে থাকা উচিত। আপনি এখান থেকে বেরিয়ে অন্য কোথাও থাকুন। আপনি কেন এই দেশে থেকে অন্য দেশকে ভালবাসেন? আপনি আমাকে পছন্দ করেন না, এতে আমার কিছু যায় আসে না। আমার মনে হয় না যে, আমাদের দেশে আপনার থাকা উচিত। আপনার অগ্রাধিকারগুলো ঠিক করে নিন।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli schools a fan for disliking indian cricketers says you should not live in india watch video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com