এ বছরেই অস্ট্রেলিয়ায় খেলতে যাবে ভারত, জানিয়ে দিলেন সৌরভ

প্রেসিডেন্ট সৌরভ চিঠিতে জানিয়েছেন, "বিসিসিআই এবং ভারতীয় ক্রিকেট টিম এফটিপি প্রতিশ্রুতি রাখতে বদ্ধপরিকর।

By:
Edited By: Pallabi Dey New Delhi  August 23, 2020, 5:15:01 PM

নিজেদের প্রতিশ্রুতি রাখতে বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট টিম অস্ট্রেলিয়ায় খেলতে যাবে, এমনটাই জানিয়ে দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা আবহে দেশে এখন ক্রিকেট খেলা বন্ধ। ঘরোয়া ক্রিকেটও অনুষ্ঠিত হচ্ছে না। আইপিএল ২০২০ আয়োজন করা হচ্ছে আরব-আমিরশাহীতে। এই প্রেক্ষাপটে ভারতীয় ক্রিকেট টিমের অস্ট্রলিয়া সফরের সিদ্ধান্ত নিল বিসিসিআই।

প্রেসিডেন্ট সৌরভ চিঠিতে জানিয়েছেন, “বিসিসিআই এবং ভারতীয় ক্রিকেট টিম এফটিপি প্রতিশ্রুতি রাখতে বদ্ধপরিকর। এই বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ায় যে সফর হবে সেখানে ভারতীয় ক্রিকেট টিম যাবে। ফেব্রুয়ারিতে দেশে আয়োজিত হবে ভারত-ইংল্যান্ড সিরিজ।”

আরও পড়ুন, ‘অর্জুন পুরস্কার পেতে আর কোন পদক জিততে হবে’, মোদীকে চিঠি ক্ষুব্ধ সাক্ষীর

মহারাজ এও জানিয়ে দেন যে আগামী বছর এপ্রিলেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন করা হবে। এ বছর করোনা অতিমারীর জেরে আইপিএল-এর সময় পিছিয়ে দিতে বাধ্য হয় বিসিসিআই। তবে সৌদি আরবে আইপিএল যেন নির্বিঘ্নে হয় তার জন্য সমস্ত প্রয়োজনীয় সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করছে বিসিসিআই।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian cricket team will travel to australia for its series starting in december this year252222

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X