বড় খবর


দুর্ঘটনায় জখম হয়ে কোমায় মোটর রাইডার সন্তোষ, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন

২০১৩ সালে আবু ধাবি ডেজার্ট চ্যালেঞ্জ এও ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েছিলেন প্রায়। সুজুকি MX450X এর দুর্ঘটনায় সেবার গলার বেশ কিছুটা অংশ পুড়ে যায়।

দেশের বিখ্যাত মোটর সাইকেল রেসার সিএস সন্তোষ সৌদি আরবের ডাকার রালিতে দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। প্লেনে করে রাজধানী রিয়াধের এক হাসপাতালে চিকিৎসাধীন তিনি। আপাতত তিনি কোমায়। ২৪ ঘন্টাই পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিশ্বের অন্যতম সেরা মোটর রালি সৌদি আরবের ডাকার রালি ইভেন্ট। বলা হয় অন্যতম ভয়ঙ্কর অফ রোড রালি এই ডাকার ইভেন্ট। সেই টুর্নামেন্টেই হিরো মোটর স্পোর্টসের হয়ে প্রতিনিধিত্ব করছিলেন তিনি। সেখানে অংশ নিয়েই বুধবার ১৩৫ কিমি বেগে গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে পড়েন সন্তোষ।

আরো পড়ুন: স্মিথকে ভেংচে দিলেন বুমরা, মনে করালেন ইশান্তের কীর্তি, দেখুন ভিডিও

তারপরেই হিরো মোটর স্পোর্টসের তরফে টুইটারে জানানো হয়, “ডাকার রালির চতুর্থ পর্যায়ে দুর্ঘটনা ঘটেছে সন্তোষের। তাঁকে রিয়াধে নিয়ে চিকিৎসা করা হচ্ছে। আপাতত তিনি স্থিতিশীল। তাঁর দ্রুত সুস্থতা কামনা করুন সবাই।” চিকিৎসকরা সন্দেহ করছেন মাথায় প্রবল আঘাত পেয়েছেন তিনি। দুর্ঘটনার পর প্যারামেডিক্স দল তাঁকে উদ্ধার করার সময়ও তাঁর জ্ঞান ছিল। এমনটাই জানা গিয়েছে।

এই নিয়ে সপ্তমবারের মত টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ৩৭ বছরের ভারতীয় রাইডার। ২০১৫ সালে প্রথম ভারতীয় রাইডার হিসাবে এই রেস পূর্ণ করেন। আরো দুবার সংস্করণে একই ভাবে সাফল্য পান। ২০১৩ সালে আবু ধাবি ডেজার্ট চ্যালেঞ্জ এও ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েছিলেন প্রায়। সুজুকি MX450X এর দুর্ঘটনা সেবার গলার বেশ কিছুটা অংশ পুড়ে যায়।

গত বছরই একই ভাবে ডাকারে চতুর্থ পর্যায়ে দুর্ঘটনা ঘটে হিরো মোটরস্পোর্টসেরই রাইডার পাওলো গঞ্জালভেসের। তিনি মারা যান। তারপর হিরো মোটরস্পোর্টস রালি থেকেই নাম প্রত্যাহার করে নেয়।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Indian motorcycle rider cs santosh suffers fatal accident in in dakar rally hero motorsports

Next Story
জোড়া ক্যাচ মিস করে দলকে চরম বিপদে ফেললেন পন্থ, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com