বড় খবর

আইপিএল ২০১৮: ১৯ বল খেলে ৩, হার্দিক পাণ্ডিয়ার প্রভূত সমালোচনা ট্যুইটারে

১৯ বলে ৩ রান। আইপিএলে ভয়াবহ ব্যাটিংয়ের নজির গড়ার পর ট্যুইটারে ব্যাপক ট্রোলড হার্দিক পাণ্ডিয়া।

Twitterati brutally troll Hardik Pandya for his performance
আইপিএল ২০১৮: ১৯ বল খেলে ৩, হার্দিক পাণ্ডিয়াকে ছিঁড়ে খেলে ট্যুইটার

মঙ্গলবার হায়দরাবাদ ম্যাচের পর হার্দিক পাণ্ডিয়াকে ছিঁড়ে খেলেন ট্যুইটারাত্তিরা। টি-২০ ফর্ম্যাটে রান তাড়া করতে নেমে মুম্বইয়ের এই স্টার অলরাউন্ডার ১৯টি বল খেলে মাত্র তিন রান করে আউট হয়ে যান। আর এরপরই পাণ্ডিয়াকে নিয়ে শুরু হয়ে যায় ট্রোলিং।

ট্যুইটারে একজন লিখেছেন, “ আউট হওয়ার জন্য ঠিকঠাক বল খুঁজে পাওয়ার জন্য ১৭টি বল এমনিই খেললেন হার্দিক পাণ্ডিয়া। একজন প্রকৃত কিংবদন্তি তিনি।” সানরাইজার্স হায়দরাবাদের অতি বড় সমর্থকও মঙ্গলবার জয়ের আশা করেননি। কী করেই বা করবেন! ১১৮ রানের পুঁজি নিয়ে ক্রিকেটের কোনও ফর্ম্যাটেই যে জেতা সম্ভব নয়। কিন্তু নিজামের শহর অসম্ভবকেই সম্ভব করে দেখাল। এই কটা রানের মূলধনকে সম্বল করেই ৩০ রানে জিতে গেল তারা। সৌজন্যে বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: পাণ্ডিয়ার ছোড়া বলে মারাত্মক চোট পেলেন ঈশান

এদিন ওয়াংখেড়েতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। কেন উইলিয়ামসনদের ব্যাট করতে পাঠান তিনি। মিচেল ম্যাকক্লেনাঘান, হার্দিক পাণ্ডিয়া ও ময়ঙ্ক মারকাণ্ডে দুটি করে উইকেট নিয়ে সানরাইজার্সদের ইনিংস ১১৮ রানে বেঁধে রাখেন। উইলিয়ামসন (২৯) ও ইউসুফ পাঠান (২৯) একমাত্র ক্রিজে কিছুটা সময় কাটালেন। বাকিদের ভূমিকা ছিল প্রায় দর্শকের।

রান তাড়া করতে নেমে ধারাবাহিকভাবে উইকেট হারাতে আরম্ভ করে মুম্বই। সিদ্ধার্থ কাউল একাই তুলে নিলেন তিন উইকেট। রশিদ খান ও বাসিল থাম্পি দু উইকেট করে নিলেন। মুম্বইয়ের হয়ে সূর্যকুমার যাদব (৩৪) ও ক্রুনাল পণ্ডিয়া (২৯) দু অংকের রান করলেন। বাকিরা কেউই দশের কোঠা পেরোননি। মুম্বইয়ের ইনিংস শেষ পর্যন্ত ১৮.৫ ওভারে ৮৭ রানে শেষ হয়।

পাণ্ডিয়ার সঙ্গে দেশের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবেরও তুলনা টানেন অনেকে। এই নিয়েও ট্রোলড হয়েছেন পাণ্ডিয়া।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: দিল্লির বিরুদ্ধে পাণ্ডিয়া-পোলার্ডের কামাল ক্যাচ

ম্যাচ শেষে মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা বললেন, “যে কোনও উইকেটেই ১১৮ রান তাড়া করে জেতা উচিত। সানরাইজার্স নিজেদের চরিত্র দেখিয়েছে। আমরা সেটা পারিনি। কিন্তু আমি অত্যন্ত খুশি আমাদের বোলিং নিয়ে। বোলাররা দুর্দান্ত পারফর্ম করেছে। কিন্ত ব্যাটসম্যানরা আমাদের হতাশ করেছে।” এই নিয়ে ছ ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচই হারল মুম্বই। পয়েন্ট টেবিলে সাত নম্বরে দাঁড়িয়ে গতবারের চ্যাম্পিয়ন দল। এই মরশুমে রোহিতদের পারফরম্যান্স হতশ্রী বললেও কম বলা হয়!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2018 mi vs srh twitterati brutally troll hardik pandya for his performance

Next Story
ম্য়াজিক দেখালেন মহম্মদ সালাহ, রোমাকে গোলের মালা পরাল লিভারপুলMohamed Salah magic leads Liverpool to 5-2 win over Roma in Champions League semi-final
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com