আইপিএল ২০১৮: সিরাজের বাড়িতে ডিনারে কোহলি-পার্থিব

রসনাতৃপ্তির ঠিকানা যদি হয় খোদ সতীর্থেরই বাড়ি, তাও আবার হায়দরাবাদে, তাহলে তো আর কোনও কথাই নেই। ম্যাচের আগের দিন রাতে সিরাজ তাঁর বাড়িতে দাওয়াত দিলেন কোহলিদের।

By: Hyderabad  Updated: May 7, 2018, 08:19:08 PM

মহম্মদ সিরাজের বাড়িতে ডিনারের আমন্ত্রণে এলেন বিরাট কোহলি ও পার্থিব প্যাটেলরা। সোমবার সানরাইজার্স হায়দরাবাদের ঘরের মাঠে তাদের মুখোমুখি  বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ‌অ্য়াওয়ে ম্যাচ খেলতে বিরাটরা এখন হায়দরাবাদে।

নিজামের এই  শহরের আলাদা সুখ্যাতি রয়েছে বিরিয়ানি ও অনান্য নবাবি খাবারের জন্য। আর রসনাতৃপ্তির ঠিকানা যদি হয় খোদ সতীর্থের বাড়ি, তাহলে তো আর কোনও কথাই নেই।

ম্যাচের আগের দিন রাতে সিরাজ তাঁর বাড়িতে দাওয়াত দিলেন কোহলিদের। সিরাজের ডাকে কোহলি, পার্থিব ছাড়াও এলেন যুজবেন্দ্র চাহাল ও ওয়াশিংটন সুন্দর। সিরাজ নিজেই ইনস্টাগ্রামে এ পার্টির ছবির পোস্ট করেছেন। কোহলিদের জন্য বিরিয়ানি ও অনান্য জিভে জল আনা পদই রেখেছিলেন সিরাজ।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: কেন কোহলির উইকেট পেয়েও সেলিব্রেট করলেন না জাদেজা

IPL 2018: Virat Kohli, Parthiv Patel feast at Mohammed Siraj’s house; watch video আইপিএল ২০১৮: সিরাজের বাড়িতে ডিনারে কোহলি-পার্থিব

একেবারে হায়দরাবাদি স্টাইল মেনে অনেক ক্রিকেটারই মাটিতে বসে খেলেন, কোহলিও ছিলেন তাঁর মধ্য়ে। কেউ কেউ আবার সোফায় বসে ডিনার সারলেন। সোশ্যাল মিডিয়াতেও এই ছবি আর ভিডিও ছড়িয়ে পড়েছে। প্রায় দু ঘণ্টার কাছাকাছি কোহলিরা ছিলেন সিরাজের বাড়িতে।

এবছর আরসিবি এক কোটি টাকায় দলে নিয়েছে এই হায়দরাবাদি মিডিয়াম পেসারকে। তাঁর সম্পর্কে বিস্তর প্রশংসা করেছিলেন বিরাট নিজে। তবে এ মরশুমে এখনও পর্যন্ত প্রত্যাশা পূরণ করতে পারেননি এই সিম বোলার। হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে পর্যন্ত মাত্র ৫টি উইকেট পেয়েছেন তিনি।  

আরও পড়ুন, বিয়ের পর অনুষ্কার প্রথম জন্মদিনে কী বললেন বিরাট?

সিরাজের বাবা পেশায় অটো চালক। হায়দরাবাদের বানজারা হিলসের খাজা নগরে থাকতেন সিরাজরা। সরু এক ফালি গলির মধ্য়েই ছিল তাঁদের দু-কামরার ঘর। গত বছরই সিরাজ  এই বাড়ি ছেড়ে চলে আসেল তৌলি চৌকিতে। তিনি জানিয়েছিলেন যে, বাবা-মা কে এই স্বাচ্ছন্দ্য দিতে পেরে তিনি ভীষণ খুশি হয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 virat kohli parthiv patel feast at mohammed sirajs house watch video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X