IPL 2019: কোহলিদের বিরুদ্ধে হয়তো নেই রাসেল, মহারণের আগে আতঙ্ক কেকেআরে

বুধবার অনুশীলনের সময়ে নেট বোলারের বাউন্সারে কাঁধে চোট পান তিনি। ঘাতক বোলার মুম্বইয়ের অনামি নেট পেসার মিনাদ মঞ্জরেকর। সঙ্গে সঙ্গেই মাটিতে পড়ে যান ক্যারিবিয়ান তারকা। ব্যথায় কাতরাতে থাকেন তিনি।

By: Kolkata  Updated: April 18, 2019, 04:15:45 PM

প্লে অফে ওঠার টিকিট এখনও নিশ্চিত হয়নি। তার মধ্যেই আন্দ্রে রাসেলের চোট রীতিমতো আতঙ্ক সঞ্চার করেছে কেকেআর টিম ম্যানেজমেন্টের মধ্যে। শুক্রবার ইডেনে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামছে কেকেআর। মরণ-বাঁচন ম্যাচে নামার আগেই দলের সেরা অস্ত্রকে নিয়ে ত্রাসের পরিবেশ নাইট সংসারে।

আরও পড়ুন IPL 2019: হায়দরাবাদের ‘নেতা’ও ধোনি, সানরাইজার্সের কাছে চেন্নাইয়ের হারের পরেই ভিডিও ভাইরাল

বুধবার অনুশীলনের সময়ে নেট বোলারের বাউন্সারে কাঁধে চোট পান তিনি। ঘাতক বোলার মুম্বইয়ের অনামি নেট পেসার মিনাদ মঞ্জরেকর। সঙ্গে সঙ্গেই মাটিতে পড়ে যান ক্যারিবিয়ান তারকা। ব্যথায় কাতরাতে থাকেন তিনি। ফিজিও, টিমের ডাক্তার ছুটে এসে আইসপ্যাক লাগাতে থাকেন। রবিন উত্থাপ্পা ও কার্লোস ব্রেথওয়েট মাঠের বাইরে যেতে সাহায্য করেন জামাইকান তারকাকে।

সূত্রের খবর, তারপরেই রাসেলকে নিয়ে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এমআরআই, স্ক্যান করা হয় বিধ্বংসী ব্যাটসম্যানকে। কেকেআর টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে সরাসরি গুরুতর চোটের কথা অস্বীকার করা হলেও জানা গিয়েছে, বিরাট কোহলিদের বিরুদ্ধে সম্ভবত খেলতে পারবেন না রাসেল।

ঘটনাচক্রে, এই বাঁ কাঁধেই কোটলায় খেলার সময়ে হর্ষল প্যাটেলের বাউন্সারে আঘাত পেয়েছিলেন। সেই কাঁধেই ফের আঘাত। কয়েকদিনের ব্য়বধানে। চলতি মরশুমে বিধ্বংসী ফর্মে রয়েছেন আন্দ্রে রাসেল। ৭ ইনিংসে ২১৩ স্ট্রাইক রেটে ৩১২ রান করেছেন তিনি।

টানা তিন ম্যাচ হেরে কেকেআর এমনিতেই বেকায়দায়। ষষ্ঠ স্থানে নেমে যেতে হয়েছে দীনেশ কার্তিক ব্রিগেডকে। আরসিবি-কে হারিয়ে নিজেদের খারাপ সময় কাটাতে বদ্ধপরিকর নাইটরা। আন্দ্রে রাসেলকে ছাড়া রয়্যালসদের মোকাবিলা কীভাবে করেন চাওলা-কার্তিকরা, সেটাই আপাতত দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 andre russell is uncertain in do or die clash against rcb

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X