scorecardresearch

বড় খবর

IPL 2019 Final, CSK vs MI Predicted Playing XI: আজ দু’দলের কোন ১১ জন মাঠে নামতে পারেন?

যত সময় গড়াচ্ছে উত্তেজনার পারদ ততই চড়ছে। আইপিএল ফাইনাল বলে কথা। অন্তিম স্টেশনে যাওয়ার লড়াই। টুর্নামেন্টের সর্বকালের দুই সেরা দল-চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স চতুর্থ বারের জন্য একে-অপরের সঙ্গে ফাইনাল খেলছে।

IPL 2019 – Final: Mumbai Indians vs Chennai Super Kings – CSK Predicted Playing XI
আজ দু'দলের কোন ১১ জন মাঠে নামতে পারেন? (ছবি-টুইটার)

যত সময় গড়াচ্ছে উত্তেজনার পারদ ততই চড়ছে। আইপিএল ফাইনাল বলে কথা। অন্তিম স্টেশনে যাওয়ার লড়াই। টুর্নামেন্টের সর্বকালের দুই সেরা দল-চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স চতুর্থ বারের জন্য একে-অপরের সঙ্গে ফাইনাল খেলছে। এমএস ধোনি এবং রোহিত শর্মারা চাইবেন শিরোপা নির্ধারণকারী ম্যাচে সেরাটা উজার করে দিতে। চলুন দেখে নেওয়া যাক এদিন হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সম্ভাব্য একাদশে দুই দলে কারা থাকতে পারেন।

চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, ফাফ দু প্লেসিস, মুরলী বিজয়, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, এমএস ধোনি (উইকেটকিপার ও অধিনায়ক), ডোয়েন ব্র্যাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, হরভজন সিং এবং ইমরান তাহির।

মুম্বই ইন্ডিয়ান্স: কুইন্টন ডি কক (উইকেটকিপার), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পাণ্ডিয়া, ক্রুনাল পাণ্ডিয়া, কায়রন পোলার্ড, বেন কাটিং, রাহুল চাহার, লসিথ মালিঙ্গা এবং জসপ্রীত বুমরা।

আরও পড়ুন: কেমন হবে আজকের পিচ? কী বলছেন কিউরেটর!

     

 

 

বড় ম্যাচের কিছু পরিসংখ্যানও দেখে নিন এক ঝলকে: 

আজ এমএস ধোনি চেন্নাইয়ের ক্যাপ্টেন হিসেবে চাইবেন জয়ের সেঞ্চুরি করতে। চলতি বছর তিনি রাহুল চাহার, জসপ্রীত বুমরা, হার্দিক পাণ্ডিয়া ও ক্রুনাল পাণ্ডিয়ার বলে চার মারতে পারেননি।

আইপিএল ফাইনালে যে চারজন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করেছেন, তাঁরা প্রত্যেকেই চেন্নাই সুপার কিংসের। সুরেশ রায়না (২৪১ রান), মুরলী বিজয় (১৮১ রান), এমএস ধোনি (১৭৮ রান) এবং শেন ওয়াটসন (১৫৬ রান)

ফাইনালে প্রথমে ব্য়াট করা দল ৬৩.৬০ শতাংশ বার জয় পেয়েছে সব ম্যাচ মিলিয়ে।

মুম্বই ইন্ডিয়ান্স একমাত্র দল যারা চেন্নাইয়ের বিরুদ্ধে ৫০ শতাংশেরও বেশি বার জয় পেয়েছে।

হরভজন সিং, আম্বাতি রায়ডু দু’জনেই কেরিয়ারের পঞ্চম আইপিএল জিততে চাইবেন। টুর্নামেন্টে সর্বাধিক বার এই ট্রফি জয়ের নজির গড়বেন তাঁরা।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 final csk vs mi predicted playing xi101313