scorecardresearch

বড় খবর

IPL 2019 Final, CSK vs MI Preview: কেমন হবে আজকের পিচ? কী বলছেন কিউরেটর!

মেগাফাইনালের আগে একটা প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। কেমন হতে চলেছে হেভিওয়েট ম্যাচের পিচ? কিউরেটর ওয়াই এল চন্দ্রশেখর রাও স্পাের্টিং পিচের প্রতিশ্রুতিই দিয়েছেন।

IPL 2019 final: Curator promises a sporting pitch for MI vs CSK
কেমন হবে আজকের পিচ? (ছবি-টুইটার)

আর একটু পরেই শুরু আইপিএল ফাইনাল। চতুর্থবারের জন্য ট্রফি জয়ের লক্ষ্যে নামছে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। মহারণের ভেন্যু হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম। মেগাফাইনালের আগে একটা প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। কেমন হতে চলেছে হেভিওয়েট ম্যাচের পিচ? কিউরেটর ওয়াই এল চন্দ্রশেখর রাও স্পাের্টিং পিচের প্রতিশ্রুতিই দিয়েছেন।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আরও একবার আমরা সফল হতে চাই। সেরা পিচই অপেক্ষা করে রয়েছে। খুব ভাল পিচ হতে হতেছে।” বিসিসিআই-এর চেয়ারম্য়ান অফ কিউরেটর দলজিৎ সিং বলছেন, ” দু’টো উইকেট তৈরি হয়ে গিয়েছে। অপরটি হচ্ছে। উইকেট খুবই ভাল হবে।”

আরও পড়ুন: তারকা পেসারকে সঙ্গে নিয়ে ফাইনালে নামছেন ধোনি, রণকৌশল ফাঁস ম্যাচের আগেই

২০১৭-র আইপিএল ফাইনাল অনুষ্ঠিত হয়েছিল এই মাঠে। কিন্তু মাঠে কম রানের পিচ ছিল সেটা। টস জিতে মুম্বই ইন্ডিয়ান্স ১২৯ রান তুলতে সমর্থ হয়েছিল। রাইজিং পুনে সুপারজায়েন্ট তাদের কাছে এক রানে হেরে খেতাব হাতছাড়া করে।


যদিও এই মরসুমে এই মাঠে আটটি ম্যাচ হয়েছে। তার মধ্যে তিনটি ম্য়াচেই ২০০-র বেশি রান হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের ঘরের মাঠে।যদিও একটি ম্যাচে মুম্বইয়ের ১৩৭ রান তাড়া করতে নেমে হায়দরাবাদ ৯৬ রানে গুটিয়ে যায়। আর এই ম্য়াচেই আলদারি জোসেফ একাই হাফ-ডজন উইকেট তুলে নিয়েছিল। এখানে রাউন্ড রবিন পর্যায়ে সাতটি ম্যাচের মধ্যে চারবারই প্রথমে ব্যাট করা দল জিতেছে। আজ দেখার কী হয়!

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 final curator promises a sporting pitch for mi vs csk101280