IPL 2019: ১২০ সেকেন্ডের মধ্য়ে শেষ ফাইনালের টিকিট! ধোঁয়াশায় ক্রীড়ামহল

আগাম বিজ্ঞপ্তি ছাড়াই বিসিসিআই গত মঙ্গলবার অনলাইন টিকিট বিক্রির প্রক্রিয়া চালু করে। চমকপ্রদ ভাবে ১২০ সেকেন্ডের মধ্যেই সব টিকিট শেষ হয়ে যায়।

By: Hyderabad  Published: May 9, 2019, 1:55:37 PM

আগামী রবিবার অর্থাৎ ১২ মে আইপিএল ফাইনাল। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলবে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে যে কোনও একজন। বলাই বাহুল্য সুপার সানডে-র সাক্ষী থাকতে চলেছেন ফ্য়ানেরা। প্রত্য়াশা রুদ্ধশ্বাস ম্যাচের। কিন্তু ফাইনালের আগেই দুরন্ত খেলা খেলে দিল বিসিসিআই। বহু প্রতীক্ষিত এই ম্যাচের টিকিট মাত্র ২ মিনিটের মধ্যে অনলাইনে নিঃশেষিত হয়ে গেল। তাজ্জব ফ্যানেরা।

আগাম বিজ্ঞপ্তি ছাড়াই বিসিসিআই গত মঙ্গলবার অনলাইন টিকিট বিক্রির প্রক্রিয়া চালু করে। চমকপ্রদ ভাবে ১২০ সেকেন্ডের মধ্যেই সব টিকিট শেষ হয়ে যায়। এমনটাই রিপোর্ট দ্য টাইমস অফ ইন্ডিয়ার। রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ৩৯ হাজারের ওপর দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। সাধারণত ২৫ থেকে ৩০ হাজার বিক্রি করা হয়। কিন্তু এবার কেউই বলতে পারছে না মোট কত টিকিট বিক্রি করা হয়েছে।

আরও পড়ুন: ধোনিকে নিয়ে পাণ্ডিয়ার মন্তব্য় শুনলে আপনারও শ্রদ্ধা বেড়ে যাবে তাঁর প্রতি

সূত্রের খবর ১০০০, ১৫০০, ২০০০, ২৫০০০, ৫০০০, ১০০০০, ১২৫০০, ১৫০০০, ২২৫০০ টাকা মূল্যের টিকিট বিক্রি হওয়ার কথা ছিল। কিন্তু ইভেন্টননাও (যারা অনলাইট টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছিল বোর্ডের থেকে) জানিয়েছে তারা ১৫০০, ২০০০, ২৫০০ ও ৫০০০ টাকার বিক্রি করেছে সেদিন। সংস্থার তরফে সুধীর রেড্ডি জানিয়েছেন, “আমি কোনও বিস্তারিত তথ্য দিতে পারব না। আমাদের যা টিকিট দেওয়া হয়েছে সেটাই বিক্রি করেছি। বিসিসিআই সেই তথ্য দেবে। আমাদের দেওয়ার অধিকার নেই।” হিমাচলপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্তা জানিয়েছেন, বিসিসিআই অথবা ইভেন্টনাওকেই এই ধোঁয়াশা দূর করতে হবে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 final tickets sol in two minutes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X