scorecardresearch

বড় খবর

IPL 2019: কোহলিকে ব্যঙ্গ করে বিপাকে হরভজন, ফাইনালে নামার আগেই সমালোচিত তারকা

IPL 2019: কোহলির ইনস্টাগ্রাম পোস্টে কমেন্টের রেশ যে এতটা তা বোঝেননি হরভজন। ফলে আপাতত তাঁকে নিয়েই পালটা ট্রোলিং শুরু হয়েছে।

Harbhajan Singh and Virat Kohli
সতীর্থের সঙ্গে প্রকাশ্যে মজা করে বিপাকে ভাজ্জি (ফেসবুক)
সামান্য একটা কমেন্ট। সেটাই যে ব্যুমেরাং হয়ে ফিরে আসবে, তা কেন জানত! জানতেন না হরভজন সিং-ই। তাই তাঁকে আপাতত ব্যাপক সমালোচনার শিকার হতে হচ্ছে। ২৪ ঘণ্টা পরেই আইপিএলের ফাইনালে নামছেন তিনি। তার আগেই ভাজ্জি আপাতত বেজায় সমস্যায়।

আসলে বিরাট কোহলি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লেখা ছিল, “প্রতিটা দিনই নতুন কিছু শেখার সুযোগ, বড় হওয়ার সুযোগ। বিনয়ী থাকুন।” এমন নিরীহ কমেন্টের নিচেই নিছক মজা করেই হরভজন লিখে দিয়েছিলেন, “আর প্রতিদিনই তুমি আরও বেশি অর্থ উপার্জনের সুযোগ পাও।” হরভজনের হাস্যরস অবশ্য বোধগম্য হয়নি নেটিজেনদের। তারা উলটে ট্রোলিং শুরু করেন তারকা অফস্পিনারকে।

 

View this post on Instagram

 

Every day is an opportunity to learn and grow. Stay humble. ????

A post shared by Virat Kohli (@virat.kohli) on

IPL 2019: পুরনো মেজাজে ব্র্যাভো, দিল্লি-ম্যাচেই কোমর দোলালেন ক্যারিবীয় তারকা, রইল ভিডিও

সমালোচনায় জর্জরিত হতে হয় হরভজনকে। অনেক ব্যবহারকারীই হরভজনকে লেখেন, অনেক পরিশ্রম করে এই জায়গায় পৌঁছেছেন কোহলি। তাই এই সম্মান তাঁর প্রাপ্য। অনেকে আবার হরভজনের জাতীয় দল থেকে বাদ পড়া নিয়েও কটাক্ষ করেন। কেউ কেউ আবার সরাসরি টার্বুনেটরকে ‘হিংসুটে’ বলেও অভিহিত করেন।

জাতীয় দলের ক্রিকেটাররা একে অন্যের সঙ্গে নির্ভেজাল মজা ঠাট্টা করেই থাকেন। এতে পারস্পরিক বন্ডিংই ভাল হয়। কিন্তু এত সব তত্ত্বের কচকচানি সাধারণ নেটিজেনরা বুঝলে তো! তাই সমালোচনায় বাক্য-বাণে আপাতত বিদ্ধ চেন্নাই সুপার কিংসের তারকা।

এমনিতে বল হাতে বেশ ছন্দে রয়েছেন তারকা অফস্পিনার। চলতি আইপিএলেই ধোনিদের হলুদ জার্সিতে নিয়মিত উইকেট নিচ্ছেন। গুরুত্বপূর্ণ সময়ে ব্রেক থ্রু এনে দিচ্ছেন। দিল্লি ম্যাচেই যেমন ৪ ওভারে ৩১ রান খরচ করলেও শিখর ধাওয়ান ও রাদারফোর্ডের উইকেট তুলে নিয়েছেন। ফাইনালে মুম্বইয়ের বিরুদ্ধেও ধোনির তুরুপের তাস চেনা সতীর্থই। তবে সেই ম্যাচে নামার আগেই হরভজন নেট দুনিয়ায় শিরোনামে, অন্য কারণে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 harbhajan singh heavily critised for his satirical comment on virat kohlis insta post