IPL 2019: দিল্লি ম্যাচে হার, তারপরেই ১২ লক্ষ টাকা জরিমানা অশ্বিনের

শনিবার কিংস ইলেভেন পাঞ্জাব প্রথমে ব্যাট করে ১৬৩ রান স্কোরবোর্ডে তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতেই সেই লক্ষ্যে পৌঁছে যায়।

By: Kolkata  Updated: April 21, 2019, 02:08:34 PM

আইপিএলে জরিমানার ট্রেন্ড চলছেই। এর আগে কোহলি, রোহিত শর্মার জরিমানা হয়েছিল। এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন রবিচন্দ্রন অশ্বিন। স্লো ওভার রেটের জন্য জরিমানা হল ১২ লক্ষ টাকা। শনিবারেই কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে খেলা ছিল দিল্লি ক্যাপিটালসের। সেই ম্যাচে হারল কিংস। তারপরেই আরও দুঃসংবাদ! জরিমানার অঙ্কও গুনতে হবে অশ্বিনকে।

আরও পড়ুন IPL 2019, RR vs MI Live Cricket Score Updates: দুরন্ত কামব্যাক ক্যাপ্টেন স্মিথের

ঘটনাচক্রে, বারবার একই ঘটনায় সমস্যায় টুর্নামেন্টের আয়োজকরাও। এমনিতেই আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছে এক ঘণ্টা। নির্ধারিত সময়ে খেলা শেষ হতে মধ্যরাত পেরিয়ে যাচ্ছে। তারপরে স্লো ওভার রেট হওয়ায় খেলা শেষ হতে আরও সময় গড়িয়ে যাচ্ছে। এতে দর্শকদেরও বেশ সমস্যায় পড়তে হচ্ছে। পাশাপাশি সুপার ওভার বিষয়টিও রয়েছে। কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচই যেমন গড়িয়েছিল সুপার ওভার পর্যন্ত। সেই খেলা শেষ হয় অনেক রাতে। এই কারণগুলি কথা মাথায় রেখেই আয়োজকরা স্লো ওভার রেট নিয়ে বেশ কড়াকড়ি। সেই ফলেই জরিমানার অঙ্ক গুনতে হচ্ছে বিরাট, রোহিত থেকে অশ্বিনকে।

শনিবার কিংস ইলেভেন পাঞ্জাব প্রথমে ব্যাট করে ১৬৩ রান স্কোরবোর্ডে তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতেই সেই লক্ষ্যে পৌঁছে যায়। দিল্লির হয়ে দুরন্ত ব্যাট করেন শ্রেয়স আইয়ার (৫৮) ও শিখর ধাওয়ান (৫৬)। তারপরেই খারাপ খবর শুনলেন অশ্বিন। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটছে? বলা হচ্ছে, রাতের দিকে বেশ কিছু ভেন্যুতে নিয়মিত শিশির পড়ছে। এতেই বল গ্রিপ করতে অসুবিধা হচ্ছে। বলা হচ্ছে, এই বিষয়গুলি নিয়ে রীতিমতো ভাবনা-চিন্তা শুরু করেছেন আয়োজকরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 ravichandran ashwin fined for slow over rate against delhi capitals

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X