scorecardresearch

IPL 2019: দাদা দিল্লিতে

ফের আইপিএল দেখতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্য়ায় ও রিকি পন্টিং যুগলবন্দি। প্রাক্তন ভারত অধিনায়ককে দিল্লি ক্যাপিটালস তাদের পরামর্শদাতা হিসেবে নিয়োগ করল। দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সঙ্গেই কাজ করবেন তিনি।

IPL 2019: Delhi Capitals appoint Sourav Ganguly as advisor
দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা হলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায় (ফাইল চিত্র)

ফের আইপিএল দেখতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্য়ায় ও রিকি পন্টিং যুগলবন্দি। প্রাক্তন ভারত অধিনায়ককে দিল্লি ক্যাপিটালস তাদের পরামর্শদাতা হিসেবে নিয়োগ করল। দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সঙ্গেই কাজ করবেন তিনি। বৃহস্পতিবার এমনটাই টুইট করে জানিয়ে দিল শ্রেয়াস আয়ারের দল। সদ্য়ই দিল্লি ডেয়ারডেভিলস তাদের নাম পরিবর্তন করে দিল্লি ক্যাপিটালস করেছে। অতীতে সৌরভ ও পন্টিং দু’জনেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলেছেন।

সিএবি প্রেসিডেন্ট ও কেকেআরের প্রাক্তন ক্যাপ্টেন সৌরভ বললেন. “জিন্দাল গোষ্ঠীদের সঙ্গে আমার বহু বছরের সম্পর্ক। তাদের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই ভাল লাগছে। আইপিএলে দিল্লির প্লেয়ার আর সাপোর্টিং স্টাফদের সঙ্গে কাজ করার জন্য় মুখিয়ে আছি। দিল্লি দলের চেয়ারম্যান পার্থ জিন্দাল বললেন, “বিশ্ব ক্রিকেটে সৌরভের মস্তিষ্ক অন্য পর্যায়ের। আজ ভারতীয় ক্রিকেটে যা দেখতে পাই তার অধিকাংশ অবদানই সৌরভের। ওর আগ্রসন ও ইতিবাচক দৃষ্টিভঙ্গি অতুলনীয়। সৌরভের নেভার সে ডাই মানসিকতার প্রতিফলনই দেখা যাবে দিল্লি ক্যাপিটালসে। আমরা সৌরভকে পেয়ে সম্মানিত।”

আরও পড়ুন: IPL 2019: বদলে গেল দিল্লি ডেয়ারডেভিলস, ধাওয়ানদের দলের নতুন কী নাম হলো!

https://platform.twitter.com/widgets.js

আগামী ২৪ মার্চ দিল্লি আইপিএল অভিযান শুরু করছে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। ওযাংখেড়েতে প্রথম ম্যাচ খেলবে তারা। আর এর দু’দিন পরেই শ্রেয়াসরা ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলবে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। সৌরভের ফ্যানেরা এখন তাঁকিয়ে থাকবে আইপিএলে তাঁর নতুন ভূমিকার দিকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 sourav ganguly appointed as an advisor of delhi capitals