scorecardresearch

বড় খবর

IPL 2019: ধোনিকে কি আর দেখা যাবে আইপিএলে, জানিয়ে দিলেন ‘বন্ধু’ রায়না

IPL 2019: ধরা হচ্ছে, ধোনি চলতি বিশ্বকাপের পরেই ব্যাট ও গ্লাভস জোড়া তুলে রাখবেন। আইপিএলেও কি আর দেখা যাবে মহাতারকাকে, আপাতত এমন সংশয়েই রয়েছেন ধোনি-ভক্তরা।

IPL 2019: ধোনিকে কি আর দেখা যাবে আইপিএলে, জানিয়ে দিলেন ‘বন্ধু’ রায়না
ধোনি আইপিএলে নিয়মিত খেলবেন (আইপিএল ওয়েবসাইট)

সামনেই বিশ্বকাপ। তার আগেই আইপিএলে খেলার সময়ে পিঠে চোট। মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে উদ্বেগের অন্ত নেই। রাঁচির চির তরুণ আর কতদিন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক থাকবেন? সতীর্থ সুরেশ রায়না বলে দিচ্ছেন, এখনও খেলবেন তিনি।

পাশাপাশি তিনি জানাচ্ছেন, “অধিনায়ক হিসেবে ধোনিকে হারানোটা কোনও ব্যাপার নয়। তবে ব্যাটসম্যান ধোনিকে না পাওয়াটা বেশ চাপের।” কেন, তার ব্যাখ্যাও দিয়েছেন ধোনির জাতীয় দল ও সিএসকে সতীর্থ। জানাচ্ছেন, “ধোনি কতটা ব্যাটসম্যান হিসেবে উঁচুমাপের, তা হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচেই দেখা গিয়েছে। ক্রিজে এলেই প্রতিপক্ষ দল চাপে পড়ে যায়। আর ও যখন খেলে না, পার্থক্য সহজেই ধরা পড়ে।”

আরও পড়ুন

IPL 2019: দক্ষিণ ভারতে তিনি ‘থালা’, এই নামটা কী চোখে দেখেন মাহি?

পিঠে অস্বস্তির কারণেই হায়দরাবাদ ও মুম্বইয়ের বিরুদ্ধে সিএসকে-র জার্সিতে নামতে পারেননি ধোনি। তারপরে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে ধোনি স্বমহিমায়। ২২ বলে ৪৪ রানের অপরাজিত ইনিংস দলকে জয় এনে দিয়েছেন।

ধরা হচ্ছে, ধোনি চলতি বিশ্বকাপের পরেই ব্যাট ও গ্লাভস জোড়া তুলে রাখবেন। আইপিএলেও কি আর দেখা যাবে মহাতারকাকে, আপাতত এমন সংশয়েই রয়েছেন ধোনি-ভক্তরা। রায়না কিন্তু বলছেন, “শেষ কয়েকবছর ধরে চেন্নাইয়ের জার্সিতে ধোনি ব্যাটসম্যান হিসেবে তো বটেই, মেন্টর হিসেবেও দারুণ ভূমিকা পালন করে চলেছেন। ধোনি খেলা ছেড়ে দেওয়ার পরেও আমাকে দেখা যেতে পারে। তবে ধোনির অভিজ্ঞতা আমাদের আরও বেশি প্রয়োজন। আসলে, ও যতদিন চাইবে, ততদিন চেন্নাইয়ের জার্সিতে খেলে যাবে।”

প্লে অফে খেলতে নামার আগে ধোনিরা রবিবারে গ্রুপ পর্বের শেষম্যাচে মুখোমুখি হবেন কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে। ধোনির সামনে আপাতত জোড়া চ্যালেঞ্জ- আইপিএল খেতাব দখলে রাখা এবং শেষ বিশ্বকাপ মাতিয়ে যাওয়া।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 suresh raina reveals how long ms dhoni will be seen in csk jersey