IPL 2019: বিরুষ্কার বাড়িতে ডিনারে চাহালরা, ইনস্টাগ্রামে ছবির ফোয়ারা

বিরাটের বাড়িতে ডিনার সারতে এসেছিলেন তাঁর আইপিএল ও জাতীয় দলের সতীর্থ যুজবেন্দ্র চাহাল। তিনিই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ডিনারের জন্য়।

By: Updated: April 18, 2019, 12:50:12 PM

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার আমন্ত্রণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাঁদের বাড়িতে নৈশভোজ সারল। গত মঙ্গলবার রাতে ম্যাচের পরেই টিম আরসিবি বিরুষ্কার মুম্বইয়ের বাড়িতে ডিনার সারতে গিয়েছিল। সেই রাতেই ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে পাঁচ উইকেটে হারতে হয়েছিল বিরাটদের। এই নিয়ে আট ম্যাচের মধ্যে সাত ম্যাচই হারতে হয়েছে আরসিবিকে।

 

View this post on Instagram

 

Thank you for the wonderful dinner last night @virat.kohli @anushkasharma #goodtimes

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23) on

বিরাটের বাড়িতে ডিনার সারতে এসেছিলেন তাঁর আইপিএল ও জাতীয় দলের সতীর্থ যুজবেন্দ্র চাহাল। তিনিই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ডিনারের জন্য়। শুধু চাহালই নন, আরসিবি-র আরও তিন খেলোয়াড় হিম্মত সিং, কুলওয়ান্ত খেজরোলিয়া এবং দেব পাদিক্কল ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: ‘স্টেট টপারকেও ইউনিট টেস্টে ফেল করাতে পারে নেহরা’, ঝড় টুইটারে

 

View this post on Instagram

 

Thank you so much @virat.kohli and @anushkasharma for hosting us????

A post shared by Dev (@devpadikkal19) on

 

View this post on Instagram

 

Thank you so much @virat.kohli and @anushkasharma for hosting us????

A post shared by Dev (@devpadikkal19) on

টস জিতে মুম্বই ব্যাট করতে পাঠিয়েছিল ব্যাঙ্গালোরকে। আরসিবি ১৭২ রানের টার্গেট দিয়েছিল মুম্বইকে। রোহিতদের জেতার জন্য় শেষ ১২ বলে প্রয়োজন ছিল ২২ রান। ১৯ নম্বর ওভারে বল করতে এসেছিলেন পবন নেগি। নেগির ওভারে তিনি জোড়া ছক্কা ও জোড়া চার মেরে এক ওভার বাকি থাকতেই মুম্বইয়ের ভাগ্য লিখে দেন। পাণ্ডিয়ার পাওয়ার-হিটিংয়ের সামনে খড়কুটোর মতো উড়ে যান নেগি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 virat kohli anushka sharma host rcb teammates for dinner94231

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X