IPL 2019: ‘স্টেট টপারকেও ইউনিট টেস্টে ফেল করাতে পারে নেহরা’, ঝড় টুইটারে

সেসময় ক্রিজে ছিলেন হার্দিক পাণ্ডিয়া ও কায়রন পোলার্ড। পোলার্ডকে কিছুই করতে হয়নি। পাণ্ডিয়া একাই ম্যাচ জিতিয়ে দেন। নেগির ওভারে তিনি জোড়া ছক্কা ও জোড়া চার মেরে এক ওভার বাকি থাকতেই মুম্বইয়ের ভাগ্য লিখে দেন।

By: Updated: Apr 16, 2019, 2:59:08 PM

চলতি আইপিএলে টানা হাফ ডজন ম্যাচ হারের পর সপ্তম ম্যাচে জিতেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সোমবার ওয়াংখেড়েতে ফের মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারতে হয়েছে বিরাট কোহলিদের। এই নিয়ে সাত নম্বর হারের সাক্ষী থাকল লিগ তালিকায় সবার নিচে থাকা দল। আরসিবি-র হারের জন্য টুইটার ছিঁড়ে খেল বিরাটদের বোলিং কোচ আশিস নেহরাকে।

কেন নেহরার ওপর ক্ষোভে ফেটে পড়লেন আরসিবি-র ফ্যানেরা? এদিন টস জিতে মুম্বই ব্যাট করতে পাঠিয়েছিল ব্যাঙ্গালোরকে। আরসিবি ১৭২ রানের টার্গেট দিয়েছিল মুম্বইকে। রোহিতদের জেতার জন্য় শেষ ১২ বলে প্রয়োজন ছিল ২২ রান। ১৯ নম্বর ওভারে কোহলি চেয়েছিলেন নবদীপ সাইনিকে দিয়ে বল করাতে। কিন্তু ডাগ-আউট থেকে নেহরা হাতের ইঙ্গিতে কোহলিকে নির্দেশ দেন, তিনি যেন স্পিনারকেই আনেন এই ওভারে। কোহলি বাধ্য হয়ে আনেন পবন নেগিকে।

আরও পড়ুন: ICC Cricket World Cup: বিশ্বকাপের ভারতীয় দল কি খাতায়-কলমেই শ্রেষ্ঠ, নাকি মাঠেও?

সেসময় ক্রিজে ছিলেন হার্দিক পাণ্ডিয়া ও কায়রন পোলার্ড। পোলার্ডকে কিছুই করতে হয়নি। পাণ্ডিয়া একাই ম্যাচ জিতিয়ে দেন। নেগির ওভারে তিনি জোড়া ছক্কা ও জোড়া চার মেরে এক ওভার বাকি থাকতেই মুম্বইয়ের ভাগ্য লিখে দেন। পাণ্ডিয়ার পাওয়ার-হিটিংয়ের সামনে খড়কুটোর মতো উড়ে যান নেগি। সাইনির বদলে নেগিকে বল দেওয়ার জন্যই নেহরাকে ধুয়ে দিল টুইটার। এখানে সেরকমই কিছু টুইট তুলে দেওয়া হল।

এই ম্যাচের পর মুম্বই পয়েন্ট টেবিলের তিনে উঠে আসল। একে চেন্নাই এবং দুয়ে দিল্লি রয়েছে। আরসিবি যথারীতি আট নম্বরেই রইল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Fans lash out at RCB bowling coach after MI loss: 'নেহরা স্টেট টপারকেও ইউনিট টেস্টে ফেইল করিয়ে দিতে পারে', ঝড় টুইটারে

Advertisement