বড় খবর

রাসেলকে গালির তোড়ে ভাসালেন ফিঞ্চ, ভিডিও প্রকাশ্যে আসতেই প্ৰশ্ন উদ্দেশ্য নিয়ে

ম্যাচে ডিভিলিয়ার্স ও কোহলির ব্যাটিং দাপটে আরসিবি স্কোরবোর্ডে ২০ ওভারে ১৯৪ তুলেছিল। ডিভিলিয়ার্স একাই ৩৩ বলে ৭৩ রানের ইনিংস খেলে যান।

মাঠে দর্শক নেই। শুধু দুই দলের ক্রিকেটাররা। এমন অবস্থায় ক্রিকেটাররা মুখ ফসকে কী বলবেন, সেদিকে অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। আরসিবি ওপেনার ফিঞ্চ যেমন। কেকেআর ম্যাচে অশ্রাব্য গালিগালাজই করে ফেললেন, স্ট্যাম্প মাইক্রোফোনের মাধ্যমে তা স্পষ্ট শোনা গেল ধারাভাষ্যকারদের ঘরেও। তার পরেই হেসে লুটোপুটি দুই ধারাভাষ্যকার।

আরসিবি ইনিংসের ষষ্ঠ ওভারের ঘটনা। সেই সময় ক্রিজে ছিলেন ফিঞ্চ। বল করছিলেন আন্দ্রে রাসেল। সেই ওভারে রাসেলের একটা স্লোয়ার শর্ট বল ব্যাটে কানেক্ট না করতে পারার পরেই হতাশায় বিশ্রী গালি দিয়ে ফেলেন ফিঞ্চ।

আরো পড়ুন: ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার নাবালক, জেরায় ভেঙে পড়ে স্বীকারোক্তি

স্ট্যাম্প মাইক্রোফোনের মাধ্যমে লাইভ ব্রডকাস্ট এ এই গালি শুনতে পাওয়ার পরই আলোচনা শুরু হয়ে যায় রাসেলকেই কি গালি দিলেন ফিঞ্চ। সেই ওভারেই আবার রাসেলের দ্রুতগতির এক শর্ট বল আবার আছড়ে পড়ে ফিঞ্চের হেলমেটে।

পরে অবশ্য বোঝা যায়, ব্যাটে বলে কানেক্ট করতে না পারার ব্যর্থতাতেই হতাশ হয়ে নিজের উপরেই ক্ষোভ উগরে দিয়েছেন অজি তারকা। শেষ পর্যন্ত ৩৭ বলে ৪৭ রান করে আউট হয়ে যান তিনি।

ম্যাচে ডিভিলিয়ার্স ও কোহলির ব্যাটিং দাপটে আরসিবি স্কোরবোর্ডে ২০ ওভারে ১৯৪ তুলেছিল। ডিভিলিয়ার্স একাই ৩৩ বলে ৭৩ রানের ইনিংস খেলে যান।

আরসিবির ১৯৫ রানের টার্গেট তাড়া করতে নেমে কেকেআর মাত্র ১১২ রানে শেষ হয়ে যায়। ওয়াশিংটন সুন্দর ও যুজবেন্দ্র চাহাল যথাক্রমে ২ ও ১ উইকেট নিয়ে কেকেআরকে থামিয়ে দেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 aaron finch uses cuss word to show his anger against andre russell

Next Story
গেইলকে সরিয়ে আইপিএলে শীর্ষে এবি, কেকেআরকে দুরমুশ করার পরেই মিলল সুখবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com